রাউজানে কদলপুর স্কুল এন্ড কলেজ প্রাক্তন ছাত্র সমিতির সভা

263

অামির হামজা (রাউজান নিউজ) ♦

রাউজানে কদলপুর স্কুল এন্ড কলেজ প্রাক্তন ছাত্র সমিতির সভা। চট্টগ্রামের রাউজান কদলপুর স্কুল এন্ড কলেজ প্রাক্তন ছাত্র সমিতির সভা  শুক্রবার সকাল ১০ টায় কদলপুর স্কুল এন্ড কলেজ মিলনায়তনে সংগঠনের উপদেষ্টা ও চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি মোহাম্মদ আলী’র সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কদলপুর আইডিয়াল হাই স্কুলের প্রধান শিক্ষক মো. জসিম উদ্দিন চৌধুরী, ইউপি সদস্য কমল চক্রবর্তী, আমির পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. রফিক।

কদলপুর স্কুল এন্ড কলেজ প্রাক্তন ছাত্র সমিতির সভাপতি বিশ্বজিত ভট্টাচার্য্যরে পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন সংগঠনের সিনিয়র সহ-সভাপতি মো. সেলিম উদ্দিন, সাধারণ সম্পাদক মো. ফরহাদুর রহমান চৌধুরী, মো. ইদ্রিচ, শাহাজাদা ছৈয়দ মোকসুদুল আলম, মো. ওসমান চৌধুরী, মঈনুদ্দিন চৌধুরী, পংকজ ভট্টাচার্য্য, মো. রবিউল হোসেন শাহ্, মো. আজগর আলী চৌধুরী, মো. রাজা মিয়া সিকদার, মো. হাসান উদ্দিন, মো. নুরউদ্দীন মো. একরাম হোসেন, ছৈয়দ মোহাম্মদ জাহেদুল ইসলাম, মো. সাইফুল ইসলাম জিকু, জুয়েল ভট্টাচার্য্য, আহম্মদ ছফা নাঈম, জয় ভট্টাচার্য্য, তনয় আচার্য্য, অলক ভট্টাচার্য্য, সীমান্ত আচার্য্য, মো. সাইফুদ্দিন প্রমুখ।

সভায় সমিতির ভবিষৎ কর্মপন্থা নির্ধারণের জন্য মাষ্টার মো. জসিম উদ্দিন চৌধুরীকে আহ্বায়ক করে পাঁচ সদস্যের একটি আহ্বায়ক কমিটি ও কদলপুর ইউনিয়নের সকল শিক্ষা প্রতিষ্ঠান নিয়ে দিন ব্যাপী বার্ষিক ক্রীড়া অনুষ্ঠান আয়োজনের জন্য মো. সেলিম উদ্দিনকে আহ্বায়ক এবং মো. একরাম হোসেনকে সদস্য সচিব করে অপর একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here