রাউজান নিউজ

রাউজানে এবার পূজা হবে ২৩২ মণ্ডপে স্বাস্থ্য বিধি মেনে করবে পূজা

রাউজাননিউজ ডেক্স॥
চট্টগ্রাম রাউজান পূজা উদযাপন পরিষদের বার্ষিক সম্মেলনের প্রধান অতিথির বক্তব্যে ইউএনও জোনায়েদ কবির সোহাগ বলেছেন এবার দুর্গোৎসব পালন করতে হবে সরকারি নিদেশনার আলোকে স্বাস্থ্য বিধি মেনে। এই উপজেলা এবার পূজা হচ্ছে ২৩২ মণ্ডপে। সরকারি ভাবে দুর্গোৎসবের জন্য বরাদ্দ দেয়া হয়েছে ১ একশত ১৬ টন চাল। সম্মেলনের উদ্বোধকের বক্তব্যে ফজলে করিম ফাউণ্ডেশনের চেয়ারম্যান সমাজ সেবক ফারাজ করিম চৌধুরী বলেছেন রাউজানের জাতি ধর্মের মানুষের মাঝে কোনো ভেদাবেদ নেই। এখানে সংখ্যালঘু বা সংখ্যাগুরু বলতে কিছু নেই।

আমরা সকলেই অসম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী মানুষ। প্রতিটি মানুষ যার যার ধর্ম পালন করেন সমান সুবিধা ভোগ করে। গতকাল শনিবার রাউজান কেন্দ্রীয় মন্দির রাসবিহারী ধামে শারদীয় দুর্গোৎসবকে সামনে আয়োজিত সম্মেলন থেকে চেয়ারম্যান প্রিয়োতোষ চৌধুরী ও সাধারণ সম্পাদক পদে সুমন দে’কে পূননির্বাচিত করা হয়।

সম্মেলন অনুষ্ঠিত হয় পূজা পরিষদের সভাপতি চিকদাইর ইউনিয়নের চেয়ারম্যান প্রিয়োতোষ চৌধুরীর সভাপতিত্বে ও পরিষদের সাধারণ সম্পাদক সুমন দে’র সঞ্চালনায়। এই অনুষ্ঠানে বক্তব্য রাখেন ওসি আবদুল্লাহ আল হারুন, রাউজান উপজেলা আওয়ামীলীগের সি.সহসভাপতি আনোয়ারুল ইসলাম, কামরুল হাসান বাহদুর, ইরফান আহমদ চৌধুরী, রাউজান পৌরসভার প্যানেল মেয়র-২ জমির উদ্দিন পারভেজ, চেয়ারম্যান বিএম জসিম উদ্দিন হিরু, পরিষদের দক্ষিণ শাখার সাধারণ সম্পাদক ম্যালকম চক্রবর্তী, কাউন্সিলর এ্যডভোকেট সমীর দাশ গুপ্ত, দিলীপ চৌধুরী, ডা, সুজিত দাশ, তপন দে,অনুপ চক্রবর্তী প্রমুখ। এই অনুষ্ঠান থেকে পূজাথীদের মাঝে সরকারের দেয়া উৎসব উপহারের টাকা প্রদান করেন প্রধান অতিথি।

raozannews

Add comment

Follow us

Don't be shy, get in touch. We love meeting interesting people and making new friends.

নামাজের সময়সূচী

    চট্রগ্রাম
    Tuesday, 20th October, 2020
    SalatTime
    Fajr4:42 AM
    Sunrise5:58 AM
    Zuhr11:43 AM
    Asr3:01 PM
    Magrib5:28 PM
    Isha6:44 PM

এ বি এম ফজলে করিম চৌধুরী এমপি এর উদ্যোগ সমগ্র রাউজানে ৪ লক্ষ ৫০ হাজার ফলজ চারা রোপন কর্মসূচী

ভয়াবহ আগুন থেকে রক্ষা পেল রাউজানে তাপ বিদ্যুৎ কেন্দ্রে

Most popular

Social Media