রাউজানে ইয়াবা সিন্ডিকেট চক্রের সদস্য গ্রেফতার

178

অামির হামজা (রাউজান নিউজ)♦ রাউজানে ইয়াবা সিন্ডিকেট চক্রের সদস্য গ্রেফতার।রাউজান থানা পুলিশ ইয়াবা ব্যবসায়ী সিন্ডিকেটর চার সক্রিয় সদস্যকে এক শত তিন পিচ ইয়াবাসহ গ্রেফতার করেছে।

গত শনিবার গ্রেফতার হওয়া ইয়াবা ব্যবসায়ীরা হচ্ছে রাউজান পৌরসভার ৮নং ওয়াডের পশ্চিম রাউজান চৌধুরী বাড়ীর সোনা চৌধুরীর পুত্র টিটু চৌধুরী, ৭নং রাউজান ইউনিয়নের হরিশখান পাড়ার সাবেক মেম্বার মকবুল আহম্মদের পুত্র সালমান, শরীফ পাড়ার মৃত সরাফত আলীর পুত্র ইসমাইল ও পৌরসভার ছত্র পাড়া এলাকার মৃত ইসাহাক মিয়ার পুত্র আলমগীর।

গতকাল রোববার ধৃত ব্যক্তিদের মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করে আদালতে সোপর্দ করা হয়েছে।

জানা যায়, ইয়াবা সিন্ডিকেট এর সদস্যরা বিভিন্ন কৌশলে উপজেলা ও পৌর এলাকার বিভিন্ন স্পটে ইয়াবা সরবরাহ করতো।

স্থানীয়দের মতে ইয়াবা সিন্ডিকেট সদস্যরা রাতে এই মাদক বিকিকিনিতে বিভিন্ন এলাকায় তৎপর থাকতো। স্থানীয় ভাবে প্রভাবশালী হওয়ায় তাদের ভয়ে কেউ মুখ খুলত না। একারণে এতদিন তারা ধরাছোঁয়ার বাইরে ছিল।

উল্লেখ্য করা যেতে পারে যে, মাদকের ব্যাপারে রাউজানের সাংসদ এবি এম ফজলে করিম চৌধুরীর জিরো টলারেন্স নীতি রয়েছে। তিনি মাদক ব্যবসায় যে বা যারা জড়িত থাকবে তাদের গ্রেফতার করতে প্রশাসনের প্রতি আগেই কড়া নিদ্দেশ দিয়ে রেখেছেন।

এবিষয়ে রাউজান থানার ওসি কেপায়েত উল্লাহ বলেন, মাদক ব্যবসার সাথে কোনো আপোষ নয়। মাদক ব্যবসায়ীরা যতই প্রভাবশালী হউক না কেন, তাদের গ্রেফতার করা হবে। সমাজ থেকে মাদকের অভিশাপ দুর করতে জনসাধারণকে এগিয়ে আসতে হবে। মাদক বিক্রেতাদের সম্পর্কে পুলিশকে সংবাদ দিয়ে সহযোগিতা করতে হবে। তিনি জানান গ্রেফতার করা চারজনকে আদালতে সোপর্দ করা হয়েছে।

রাউজান নিউজ/অামির হামজা.বার্তা বিভাগ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here