রাউজান নিউজ

রাউজানের স্কুলে স্কুলে সমাপণী পরীক্ষার্থীদের জন্য দোয়া

মীর আসলাম(রাউজাননিউজ) ঃ
রাউজান বি.আর.সি আইডিয়েল স্কুল ঃ
রাউজান পৌরসভার প্যানেল মেয়র (২) জমির উদ্দিন পারভেজ বলেছেন রাউজান শিক্ষাঙ্গনে বৈপ্লবীক পরিবর্তন এসেছে। সুন্দর পরিবেশ পেয়ে এখন শিক্ষার্থীরা মেধার স্বাক্ষর রেখে চলেছে। গত ১৪ নভেম্বর বৃহস্পতিবার রাউজান বি.আর.সি আইডিয়েল স্কুলের সমাপনী পরীক্ষার্থীদের জন্য দোয়া ও কৃতি শিক্ষার্থীদের পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে এই এই অভিমত ব্যক্ত করেন। এই অনুষ্ঠান থেকে ৬ কৃতী শিক্ষার্থীকে ল্যাপটপ ও ২শ ২৬ জনকে দেয়া হয়েছে মেধা পুরস্কার। পৌরসদরের এ.কে.এম ফজলুল কবির চৌধুরী অডিটোরিয়ামে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন রাউজান থানার ওসি কেপায়েত উল্লাহ। স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি লায়ন মো. নুরুল আবছার চৌধুরী।
স্কুলের প্রধান শিক্ষক নারায়ন চন্দ্র পালের সভাপতিত্বে ও একাডেমিক প্রধান এম.এ হাসান ইমামের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন কেয়া গোল্ড মেডেল বৃত্তির পরীক্ষা নিয়ন্ত্রক মঈনুদ্দীন কাদের লাভলু, সরকারি কর্মকর্তা সিকু বড়ুয়া, নুরুন নাহার বেগম, আলহাজ্ব বেগম মরিয়ম। অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন শিক্ষক এনামুল হক, শাহ আলম খান, নিজাম উদ্দীন, ডলি সরকার, কাজী হাসনা হেনা, শিপ্রা ধর, শিমলা পালিত, শিল্পী চক্রবর্তি, লিটন দে, আশরাফ হোসেন, খোরশেদ আলম, সোহেল উদ্দীন, আয়শা বেগম, উম্মে নাঈমা, ফারজানা আকতার, মোস্তফা হায়দার।#
মঙ্গলখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়েঃ

সমাপনী পরীক্ষার্থীদের জন্য দোয়া মহাফিল ও পরীক্ষার্থীদের হাতে পরীক্ষা দেয়ার উপকরণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাউজান ইউনিয়নের চেয়ারম্যান বিএম জসিম উদ্দিন হিরু বলেছেন উপজেলার প্রতিটি পরীক্ষা কেন্দ্রে সুন্দর ও সুশৃংঙ্খল পরিবেশে পরীক্ষা দেয়ার সব ব্যবস্থা নিশ্চিত করে রেখেছে প্রশাসন। পরীক্ষা কেন্দ্রে গিয়ে কোনো অভিভাবক অহেতুক ভিড় করা উচিত নয়। গত বুধবার বিদ্যালয়ের প্রধান শিক্ষক লিপিকা পালের সভাপতিত্বে ও ইকবাল হোসেন ইমনের সঞ্চালনায় অনুষ্ঠিত এই অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি সারজু মোহাম্মদ নাছের, এনামুল হক এনাম। অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন শাহেদা ইয়াছমিন, ফাহমিদা খানম, আয়শা পারভিন প্রমুখ। অনুষ্ঠানে পরীক্ষার্থীদের হাতে পরীক্ষা দেয়ার উপকরণ তুলে দেয়া হয়।
রাউজানে কদলপুর আশরাফিয়া ইসলামিক স্কুল ঃ

স্কুলের ১৪ বছর পূর্তি উপলক্ষ্যে কৃতি শিক্ষার্থী ও সমাপনী পরীক্ষার্থীদের সংবর্ধনা, বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতার পুরস্কার বিতরণী সভা অনুষ্ঠিত হয়। বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি আলহাজ্ব এয়ার মোহাম্মদ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কদলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ তসলিম উদ্দিন, প্রধান আলোচক ছিলেন উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ আব্দুল মমিন। শিক্ষক মাওলানা নুরুল আমিনের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বেতাগী রহমানিয়া জামেউল উলূম মাদ্রাসার অধ্যক্ষ মুহাম্মদ ইলিয়াস নূরী। শুভেচ্ছা বক্তব্য রাখেন বিদ্যালয় পরিচালনা পর্ষদের পরিচালক এম শামসুল আলম, এস.এম. আকরাম, মাষ্টার মোহাম্মদ সেলিম, শিক্ষিকা রোজি বড়ুয়া, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ সৈকত চৌধুরী।
সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিদ্যালয় পরিচালনা পর্ষদের পরিচালক ডা. হারুন-উর রশিদ, মোহাম্মদ আব্দুল মান্নান, দিদারুল আলম, মো. আলী, মোহাম্মদ ইকরাম চৌধুরী, মোহাম্মদ রায়হান রেজভী, শিক্ষাবিদ মানোয়ার হোসেন, ইউপি সদস্য নাছির উদ্দিন, আলী আকবরসহ আরো অনেকেই।,সভায় ২০১৯ সালে ২৪জন সমাপনী পরীক্ষার্থীকে বিদায় সংবর্ধনা, গত ২০১৮ সালে সমাপনীতে ১৪জন এ প্লাস প্রাপ্ত কৃতি শিক্ষার্থী সংবর্ধনা এবং ২২ জন শিক্ষার্থীকে মেধাভিত্তিক শ্রেণীমান, ক্রীড়া ও সংস্কৃতিক পুরস্কার বিতরণ বিতরণ করা হয়।

Mir Islam

Add comment

Follow us

Don't be shy, get in touch. We love meeting interesting people and making new friends.

নামাজের সময়সূচী

    চট্রগ্রাম
    Sunday, 18th April, 2021
    SalatTime
    Fajr4:17 AM
    Sunrise5:35 AM
    Zuhr11:58 AM
    Asr3:25 PM
    Magrib6:21 PM
    Isha7:39 PM

এ বি এম ফজলে করিম চৌধুরী এমপি এর উদ্যোগ সমগ্র রাউজানে ৪ লক্ষ ৫০ হাজার ফলজ চারা রোপন কর্মসূচী

ভয়াবহ আগুন থেকে রক্ষা পেল রাউজানে তাপ বিদ্যুৎ কেন্দ্রে

Most popular

Social Media