রাউজান নিউজ

রাউজানের সাংসদের অনুপ্রেরণায় পশ্চিম গহিরায় ত্রাণ দিলেন সাবেক ছাত্রনেতা ফখরুল ইসলাম

প্রদীপ শীল, রাউজানঃ রাউজান পৌরসভার ১নং ওয়ার্ডে করোনায় আবদ্ধ কর্মহীন মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেছেন উত্তর জেলা ছাত্রলীগের সাবেক নেতা ফখরুল ইসলাম।

২১ মে এই ত্রাণ বিতরণ করা হয় পৌর এলাকার পশ্চিম গহিরাস্থ বিভিন্ন পাড়া মহল্লায়।

জানা যায়, রাউজানের সাংসদ ফজলে করিম চৌধুরী ও সাংসদ পুত্র ফারাজ করিম করিম চৌধুরীর ত্রাণ তহবিলের উদ্দ্যােগে করোনাভাইরাস প্রভাবে কর্মহীন আবদ্ধ দুই শতাধিক মানুষের কল্যানে এই ত্রাণ বিতরণ করেন ফখরুল ইসলাম। মানব দরদীর ত্রাণ বিতরণ কার্যক্রম পরিদর্শন করেছেন উপজেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফৌজিয়া খানম মিনা।

ত্রাণ বিতরণ কালে এসময় উপস্থিত ছিলেন সাবেক ছাত্রনেতা রাশেদ সিকদার, যুবলীগ নেতা মোহাম্মদ ইদ্রিস, মোহাম্মদ মন্নান, মোহাম্মদ মহিউদ্দিন, মোহাম্মদ দৌলত, মোহাম্মদ মোজাম্মেল, ১নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মাসুূদ রানা মিটু, সাবেক ছাত্রনেতা সাহেদ, জাহেদ হোসেন, সাহেদুল কাইছার, মোহাম্মদ মুন্না প্রমূখ।

সাবেক ছাত্রনেতা রাজনীতিক ফখরুল ইসলাম জানান, সরকারের পাশাপাশি কর্মহীন মানুষের পাশে থাকাটার নাম মানবতা। আমি অতীতে রাজনীতি করেছি মানুষের জন্য। বর্তমানেও রাজনীতি করছি মানুষের সুখে দুঃখে পাশে থাকার জন্য। রাউজানের সাংসদের অনুপ্রেরণায় আমার মনোবল শক্তিতে রূপান্তরিত করেছে।

সাংসদের কর্ম, দ্রতগামীতা, মানব কল্যাণকর সব কাজ আমাদেরকে মানুষের পাশে থাকার ইচ্ছাশক্তি যোগায়। জনহিতৈষী কাজ আমাকে সবসময় আনন্দিত করে। মহামারী করোনাকে পরাজিত করে দেশকে জয় করতে হবে আমাদেরকে।

তিনি আরো জানান, প্রাথমিক ভাবে ২০০ লোকের জন্য ১০ কেজি চাউল ১লিটার তেল, ২ কেজি পিয়াজ, ২ কেজি ময়দা, ২ কেজি করে আলু বিতরণ করেছি। আগামীতে এই ত্রাণ কার্যক্রম চলমান রাখার ইচ্ছা রয়েছে।

বার্তা কক্ষ.আমির হামজা  

Mir Islam

Add comment

Follow us

Don't be shy, get in touch. We love meeting interesting people and making new friends.

নামাজের সময়সূচী

    চট্রগ্রাম
    Tuesday, 26th January, 2021
    SalatTime
    Fajr5:23 AM
    Sunrise6:41 AM
    Zuhr12:11 PM
    Asr3:19 PM
    Magrib5:41 PM
    Isha6:59 PM

এ বি এম ফজলে করিম চৌধুরী এমপি এর উদ্যোগ সমগ্র রাউজানে ৪ লক্ষ ৫০ হাজার ফলজ চারা রোপন কর্মসূচী

ভয়াবহ আগুন থেকে রক্ষা পেল রাউজানে তাপ বিদ্যুৎ কেন্দ্রে

Most popular

Social Media