রাউজান নিউজ

রাউজানের শিশু ধর্ষণের অভিযোগে র‌্যাবের হাতে ৭৫ বছরের এক বৃদ্ধা ধর্ষক আটক

মীর আসলাম (রাউজান নিউজ) :


রাউজানের আবুরখীল নন্দনকানন গ্রামে এক বৃদ্ধের বিরুদ্ধে ১১ বছর বয়সী এক শিশুকন্যা ধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে।

র‌্যাব-৭ এই ঘটনায় জড়িত ধর্ষক সাধন বড়ুয়া (৭৫) কে গ্রেফতার করেছে। জানা যায় গত শনিবার (৩ অক্টোবর) বিকেলে রাউজান উপজেলার উরকিরচর ইউনিয়নের আবুরখীল গ্রামে এই ধর্ষণের ঘটনা ঘটে। ধর্ষিতাকে ফুসলিয়ে বাড়ির পাশে ঝোপের নিয়ে এই ঘটনা ঘটায় ধর্ষক। পরে তার হাতে একটি ৫শ টাকার নোট ধরিয়ে দিয়ে ঘটনা প্রকাশ না করার জন্য শাষিয়ে দেয়। ধর্ষিতার পিতা সুকুমার বড়ুয়া থানায় মামলাটি করেন ৫অক্টোবর সোমবার সন্ধ্যায়।

তার মামলার এজাহার সূত্রে জানা যায়, সাধন বড়ুয়া শনিবার বিকেল আনুমানিক ৪টায় তার শিশুকন্যাকে ফুঁসলিয়ে ও লোভ দেখিয়ে তার বসতঘরের দক্ষিণ পার্শ্বের পুকুর পাড়ে জঙ্গলে নিয়ে ধর্ষন করে। পরে ভুক্তভোগী শিশুকন্যাকে ৫শ’ টাকার একটি নোট দেয়। এই ঘটনার পর ফুফু ধর্ষিতার হাতে ৫শ’ টাকার নোট দেখে ওই টাকা কোথাই পেয়েছে জিজ্ঞেস করলে ধর্ষিতা ঘটনা খুলে বলে। মামলা বিলম্বে দায়ের করার কারণ জানতে চাইলে দাবি সুকুমার বড়ুয়া বলেন, যিনি ধর্ষক তিনি আমার আত্মীয়, একারণে আমরা বিষয়টি সমঝোতা করতে চেয়েছিলাম। কিন্তু তারা এটাকে অপরাধ মনে করছেনা বিধায় মামলা করতে বাধ্য হয়েছি।

জানতে চাইলে রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল্লাহ আল হারুন থানায় ধর্ষণ মামলা রুজু হওয়ার কথা স্বীকার করেন। (মামলা নং-০৭,তাং-০৫-১০-২০২০)। তিনি বলেন ভিকটিম থানা হেফাজতে আছে তাকে মঙ্গলবার পরীক্ষার জন্য পাঠানো হবে। র‌্যাব-৭ এর হাটহাজারী অফিসে যোগাযোগ করা হলে জানানো হয় ধর্ষক পালিয়ে স্থানীয় এক প্রভাবশালী ব্যক্তির ঘরে আশ্রয় নিতে যাওয়ার পথে ওই গ্রাম থেকে সোমবার সন্ধ্যায় র‌্যাব-সদস্যরা ধর্ষককে আটক করেছে।

raozannews

Add comment

Follow us

Don't be shy, get in touch. We love meeting interesting people and making new friends.

নামাজের সময়সূচী

    চট্রগ্রাম
    Monday, 17th January, 2022
    SalatTime
    Fajr5:23 AM
    Sunrise6:43 AM
    Zuhr12:08 PM
    Asr3:12 PM
    Magrib5:34 PM
    Isha6:53 PM

এ বি এম ফজলে করিম চৌধুরী এমপি এর উদ্যোগ সমগ্র রাউজানে ৪ লক্ষ ৫০ হাজার ফলজ চারা রোপন কর্মসূচী

ভয়াবহ আগুন থেকে রক্ষা পেল রাউজানে তাপ বিদ্যুৎ কেন্দ্রে

Most popular

Social Media