রাউজান নিউজ

রাউজানের বাগোয়ানে ট্রেক্টরের মালিক কোপাল দুই সহোদর কৃষককে

রাউজাননিউজ ডেক্স :

ধান ক্ষেতে চারা রোপন করার উপযোগি করতে ব্যবহার করা ট্রেক্টরের মালিক আবুল হোসেন নিজ গ্রামের দুই কৃষককে কুপিয়ে গুরুতর আহত করেছে। ৫ আগস্ট সাড়ে তিনটার এই ঘটনায় আহত দুজনকে স্থানীয়রা উদ্ধার করে চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। এই ঘটনাটি রাউজানের বাগোয়ান ইউনিয়নের পাঁচখাইন গ্রামের। ঘটনায় আহতরা হচ্ছে কুইল্লা মিয়া বাপের বাড়ির আহমদ মিয়ার পুত্র মোহাম্মদ রাশেদ (২৮) ও সাদ্দাম (২৩)। হামলাকারী ট্রেক্টর মালিক ওই গ্রামের মেহেরুজ্জামান চেয়ারম্যানের বাড়ির মৃত আহমেদুর রহমান পুত্র। আবুল হোসেন যুবলীগ নেতা।
স্থানীয়রা জানিয়েছেন আবুল হোসেন এলাকার প্রভাব বিস্তার করে জোর করে স্থানীয় কৃষকদের জমিতে ট্রেক্টর দিত। কৃষকদের কাজ থেকে নিত অন্যান্য এলাকার তুলনায় দ্বিগুন টাকা।

বৃহস্পতিবারের ঘটনার ব্যাপারে স্থানীয়রা জানায় কৃষক রাশেদ এর কাছে আবুল হোসেন জমিতে ট্রেক্টর দেয়ার বিনিময়ে পাঁচ হাজার টাকা দাবি করে। কৃষক দুই ভাই চাষ দেয়া জমির তুলনায় বেশি টাকা আদায় করা হচ্ছে বললে অভিযোগ করলে ক্ষিপ্ত হয় আবুল হোসেন তাদের কোপাতে থাকে। তাদের বৃদ্ধ পিতাকেও তিনি ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দেয়।

এই ঘটনা দেখে স্থানীয়রা ছুটে এলে আবুল হোসেন পালিয়ে যায়। লোকজনের কাছ থেকে ঘটনা শুনে পাঁচটার দিকে স্থানীয় বাগোয়ান ইউনিয়নের চেয়ারম্যান ভুপেষ বড়ুয়া ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আরিফুল আলম ঘটনাস্থলে আসেন। তারা দুজন স্থানীয়দের কাছ থেকে ঘটনা শুনে বিষয়টি স্থানীয় সাংসদকে অবহিত করেন। আহতদের ব্যাপারে খোঁজ খবর নেন। এসময় চেয়ারম্যান বলেন আহতদের পরিবারের পক্ষ থেকে সহায়তা চাওয়া হলে আইনানুগ সহায়তা প্রদান করা হবে।

এব্যাপারে রাউজান থানার ওসি আবদুল্লাহ আল হারুন বলেন এমন ঘটনা নিয়ে কেউ এখন পর্যন্ত থানায় আসেননি। কেউ অভিযোগ নিয়ে এলে জানানো হবে।

raozannews

Add comment

Follow us

Don't be shy, get in touch. We love meeting interesting people and making new friends.

নামাজের সময়সূচী

    চট্রগ্রাম
    Monday, 17th January, 2022
    SalatTime
    Fajr5:23 AM
    Sunrise6:43 AM
    Zuhr12:08 PM
    Asr3:12 PM
    Magrib5:34 PM
    Isha6:53 PM

এ বি এম ফজলে করিম চৌধুরী এমপি এর উদ্যোগ সমগ্র রাউজানে ৪ লক্ষ ৫০ হাজার ফলজ চারা রোপন কর্মসূচী

ভয়াবহ আগুন থেকে রক্ষা পেল রাউজানে তাপ বিদ্যুৎ কেন্দ্রে

Most popular

Social Media