রাউজানের নোয়াপাড়ায় মাদক ও ধূমপান বিরোধী ক্যাম্পেইন সম্পন্ন

172

নিজস্ব সংবাদদাতা ♦

রাউজানের নোয়াপাড়ায় মাদক ও ধূমপান বিরোধী ক্যাম্পেইন সম্পন্ন”

রাউজানের তরুণ প্রজন্মকে মাদক ও ধূমপান থেকে বিরত রাখার লক্ষ্যে জনাব ফারাজ করিম চৌধুরীর আহবানে সেন্ট্রাল বয়েজ অব রাউজান এর ব্যবস্থাপনায় ও দক্ষিণ রাউজান ছাত্রলীগ এর সার্বিক সহযোগিতায় মাদক ও ধূমপান বিরোধী ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে।

গত ১২ মার্চ, মঙ্গলবার সকালে রাউজানের নোয়াপাড়া ইউনিয়নের পথের হাট বাজারে অনুষ্ঠিত এই ক্যাম্পেইনে সেন্ট্রাল বয়েজ অব রাউজান এর সভাপতি মোঃ সাইদুল ইসলামের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক মইনুদ্দিন জামাল চিশতীর পরিচালনায় প্রধান অতিথি ছিলেন রাউজান উপজেলা যুবলীগ এর সহ-সভাপতি জাহাঙ্গীর আলম। বিশেষ অতিথি ছিলেন দক্ষিণ রাউজান উপজেলা গাউসিয়া কমিটির সাবেক সভাপতি আহমেদ সৈয়্যদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন আহবায়ক ইমতিয়াজ আহমেদ।

প্রধান বক্তা ছিলেন রাউজান উপজেলা ছাত্রলীগ (দক্ষিণ) এর সভাপতি সৈয়্যদ মুহাম্মদ মেজবাহ উদ্দিন। সাধারণ সম্পাদক সালাউদ্দিন, বক্তব্য রাখেন দক্ষিণ রাউজান ছাত্রলীগ এর যুগ্ন সাধারণ সম্পাদক রুবেল বৈদ্য, জাহেদুল ইসলাম জাহেদ, সাংগঠনিক সম্পাদক সাফায়েত হোসেন তৌহিদ, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক মোহাম্মদ আরিফ, ধর্ম বিষয়ক সম্পাদক ইকবাল হোসেন, সেন্ট্রাল বয়েজ অব রাউজান এর সদস্য শাহরিয়ার হাসান সাকিব, ফজল করিম, আবু বক্কর আরাফাত, সুব্রত দত্ত, মিজানুর রহমান,মাসুম বিল্লাহ,অনিক চৌধুরী, কাজী সিহাব, মোহাম্মদ নাহিদ, আরমান উদ্দিন প্রমুখ।

রাউজান নিউজ/মীর অাসলাম/কামরুল ইসলাম বাবু/অামির হামজা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here