রাউজান নিউজ

রাউজানের নান্দিকতা ফুটে উঠছে এখন পৌরাঙ্গন থেকে -এম এ মালেক

মীর আসলাম (রাউজান নিউজ):

দৈনিক আজাদী সম্পাদক এম এম মালেক রাউজান পৌরসভার আবকাঠামোগত উন্নয়ন ও পারিপার্শ্বিক অবস্থা দেখে বলেছেন ইতিহাস ঐতিহ্যে সমৃদ্ধ রাউজানের এই পৌরসভার নান্দিকতা ফুটে উঠছে। পরিষ্কার পরিচ্ছন্নতা দেখে বুঝা যাচ্ছে পৌরবাসী রুচিবোধ সম্পন্ন জনপ্রতিনিধি পেয়েছেন। নাগরিকরাও নতুন জনপ্রতিনিধিদের কাছ থেকে কাংঙ্খিত সেবা পাচ্ছেন।

৮ জুন দুপুরে তিনি পৌরভবনে পরিদর্শনে গেলে মেয়র কাউন্সিলরদের মতবিনিময় কালে এই অভিমত ব্যক্ত করেন। এর আগে তিনি রাউজান উপজেলা পরিষদ পরিদর্শন করেন। সেখানে তাকে ফুল দিয়ে স্বাগত জানান উপজেলা চেয়ারম্যান এহেছানুল হায়দর চৌধুরী বাবুল ও উপজেলা নির্বাহী কর্মকর্তা জোনায়েদ কবির সোহাগ। উপজেলা পরিষদের পক্ষে তাকে ক্রেস্ট দিয়ে সম্মান জানানো হয়।

এরপর আজাদী সম্পাদক পরিদর্শনে যান পৌরসভা কার্যালয়ে। তার সাথে ছিলেন চেয়ারম্যান এহেছানুল হায়দর চৌধুরী বাবুল। পৌর ভবনের প্রবেশমুখে মেয়র জমির উদ্দিন পারভেজসহ কাউন্সিলরগন পুষ্পস্তবক নিয়ে তাকে স্বাগত জানান। মেয়র জমির উদ্দিন পারভেজ তার কার্যালয়ে পৌর পরিষদের কাউন্সিলরদের পরিচয় করিয়ে দেয়ার পর আজাদী সম্পাদককে পৌরসভার সেবা কার্যক্রম সম্পর্কে তাকে ধারণা দেন। পৌরসভার পক্ষ থেকে একটি ক্রেস্ট প্রদান করে তাকে সম্মান জানানো হয়।
এসময় উপজেলা চেয়ারম্যান এহেছানুল হায়দর চৌধুরী বাবুল আজাদী সম্পাদকে জানান বিগত দুই মেয়াদে দুই নির্বাচিত মেয়র পৌর ভবনে অনুপস্থিত ছিলেন। তাদের টানা অনুস্থিতিতে নাগরিকরা সেবা বঞ্চিত হয়েছেন। এবার নির্বাচনে সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরী পৌরবাসীর জন্য যোগ্য মেয়র বাছাই করে দিয়েছিলেন। নির্বাচিত জনপ্রতিনিধিদের মাধ্যমে এখন নাগরিকরা সুফল পেতে শুরু করেছে। বৈঠকে মেয়র জমির উদ্দিন পারভেজ শপথ নেয়ার পর পৌরবাসীর কল্যাণে নেয়া কর্মসূচি সমূহ সম্পর্কে আজাদী সম্পাদককে ধারণা দেন। একই সাথে তার সেবামূলক সকল কর্মকাণ্ড স্বাধীনতার প্রথম সূর্যোদয়ের দৈনিক আজাদীতে প্রকাশ করে তাকে উৎসাহিত করে আসায় আজাদী সম্পাদককের প্রতি কৃতজ্ঞতা জানান। আগামীতেও আজাদীর সমর্থন কামনা করেন।

সৌজন্য বৈঠকে অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন সমাজ সেবক এয়াকুব চৌধুরী হেলাল, মাহমুদ নেওয়াজ, দৈনিক আজাদীর পরিচালক শিহাব মালেক, পৌরসভার দুই নির্বাচিত প্যানেল মেয়র ও কাউন্সিলর বশির উদ্দিন খান,এডভোকেট সমীর দাশ গুপ্ত, কাউন্সিলর জানে আলম জনি, মাওলানা এনাম, বীর মুক্তিযোদ্ধা ইউছুপ খান,কাজী রাশেদ প্রমুখ।

 

raozannews

Add comment

Follow us

Don't be shy, get in touch. We love meeting interesting people and making new friends.

নামাজের সময়সূচী

    চট্রগ্রাম
    Monday, 21st June, 2021
    SalatTime
    Fajr3:44 AM
    Sunrise5:12 AM
    Zuhr12:00 PM
    Asr3:18 PM
    Magrib6:48 PM
    Isha8:16 PM

এ বি এম ফজলে করিম চৌধুরী এমপি এর উদ্যোগ সমগ্র রাউজানে ৪ লক্ষ ৫০ হাজার ফলজ চারা রোপন কর্মসূচী

ভয়াবহ আগুন থেকে রক্ষা পেল রাউজানে তাপ বিদ্যুৎ কেন্দ্রে

Most popular

Social Media