রাউজানের কৃতী সন্তান-সহকারী অ্যাটর্নি জেনারেল এডভোকেট এস.আর সিদ্দিকী সাইফ সাবেক মেয়র মহিউদ্দিন চৌধুরীর কবরে পুষ্পস্তপক অর্পণ

332

রাউজান নিউজ ডেস্ক🔴  সহকারী অ্যাটর্নি জেনারেল এডভোকেট এস.আর সিদ্দিকী সাইফ সাবেক মেয়র মহিউদ্দিন চৌধুরীর কবরে পুষ্পস্তপক অর্পণ।

সাবেক মেয়র মহিউদ্দিন চৌধুরীর কবরে প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের ছাত্র সাবেক ছাত্র নেতা সহকারী এ্যটর্ণি জেনারেল এডভোকেট এস.আর সিদ্দিকী সাইফের পুষ্পস্তপক অর্পণ।

চট্টগ্রাম মহানগর সাবেক ছাত্রলীগ নেতা ও প্রিমিয়ার বিশ্ববিদ্যালয় ল’ অ্যালামনাই এসোসিয়েশন এর প্রতিষ্ঠাতা সদস্য সচিব বাংলাদেশ সুপ্রিম কোর্টের বিশিষ্ট আইনজীবী জনাব এস.আর. সিদ্দিকী সাইফ প্রিমিয়ার বিশ্ববিদ্যালয় হতে বাংলাদেশ সরকারের প্রথম সহকারী এ্যটর্ণী জেনারেল নিযুক্ত হওয়ায় তার নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্র নেতাগণ ও আইনজীবী সমাজ প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও সাবেক সফল মেয়র জননন্দীত নেতা মরহুম আলহাজ্ব এ.বি.এম মহিউদ্দিন চৌধুরীর কবর জেয়ারত করেন এবং পুষ্পস্তপক অর্পণ করেন।

এতে উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক ও বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের নেতা বাবু অশোক কুমার দাশ, সদরঘাট থানা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক ও সাবেক চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সদস্য এডভোকেট এস.এম তারিকুল ইসলাম চিশতী, চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সাবেক সাংষ্কৃতিক সম্পাদক এডভোকেট জুবাইদা সারওয়ার নিপা, এড. এরশাদ হোসেন, এড. ফৌজিয়া আফরোজ, প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের ল’ এ্যলামনাই এসোসিয়েশন এর ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট মুহিত উদ্দীন চৌধুরী, প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের ল’ এ্যলামনাই এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক এডভোকেট আকরাম
চৌধুরী, ব্যারিষ্টার বদরুল আলম চৌধুরী, এডভোকেট জনাব মো: মঈনুল আহমেদ মোহন, এডভোকেট মাসুদুল হক, চট্টগ্রাম জজ আদালতের সহকারী পাবলিক প্রসিকিউটর এডভোকেট রায়হাদ চৌধুরী রনি, চট্টগ্রাম মহানগর বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার সহ-সাধারন সম্পাদক এডভোকেট প্রকৃতি চৌধুরী ছোটন, এড. এইচ.আর. নাজমী ডেভিড, এড. প্রার্থ নন্দী, এড.
এইচ.এম দিদার উদ্দীন, এড. মাইকেল দাশ, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রনির্বাহী কমিটির সদস্য নিশাত চৌধুরী সহ চট্টগ্রামের বিভিন্ন ওয়ার্ডের যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ এবং ছাত্রলীগের নেতৃবৃন্দ।

মহিউদ্দীন চৌধুরীর কবর জেয়ারতের সময় সদ্য নিযুক্ত সহকারী এ্যটর্নি জেনারেল (এ.এ.জি) এস.আর সিদ্দীকী সাইফ মরহুমের
পরিবার ও দেশ ও জাতির জন্য দোয়া করেন। তিনি আরো বলেন “শিক্ষাঙ্গনে জনাব এ.বি.এম মহিউদ্দিন চৌধুরীর অবদান চট্টগ্রামবাসী আজীবন শ্রদ্ধাভরে স্মরণ করবে।

রাউজান নিউজ.আমির হামজা.বার্তা বিভাগ  

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here