রাউজান নিউজ

রাউজানের করোনা আক্রান্ত ১৮, এক সপ্তাহে শহরে আক্রান্ত ও উপসর্গ নিয়ে মারা গেছে রাউজানের আট জন

রাউজানের করোনা আক্রান্ত ১৮, এক সপ্তাহে শহরে আক্রান্ত ও উপসর্গ নিয়ে মারা গেছে রাউজানের আট জন

রাউজান নিউজ ডেক্স ঃ
রাউজানে করোনা ভাইরাসে আক্রান্ত ও উপসর্গ নিয়ে গত এক সপ্তাহে ৭ জনের মৃত্যু হয়েছে। মারা যাওয়া ব্যক্তিরা রাউজানের বাসিন্দা হলেও চট্টগ্রাম নগরীতে মৃত্যুবরণ করেন।
জানা যায় করোনায় আক্রান্ত বা উপসর্গ নিয়ে মৃত্যুবরণকারীদের ব্যক্তিদের দাফন কাপন করতে এগিয়ে আসেনি অনেক আত্মীয়-স্বজনসহ প্রতিবেশীরা। মৃত ব্যক্তিদের দাফন কাপন করেছে উপজেলা প্রশাসন গঠিত স্বেচ্ছাসেবক টিম।

শুক্রবার (২৯ মে) মো. নাছের (৫১) ও নূর মিয়া (৬৮) নামের দুজন মৃত্যুবরণ করেন । খবর পেয়ে তাদের দাফন কাজ সম্পন্ন করেছে প্রশাসন গঠিত স্বেচ্ছসেবক টিম। সকালে রাউজান পৌরসভার ৮ নং ওয়ার্ডে ফকির মোহাম্মদ চৌধুরী বাড়ি জামে মসজিদ মাঠে নামাজে জানাজার ইমামতি করেন স্বেচ্ছাসেবক টিমের সদস্য আলহাজ্ব আহসান হাবীব চৌধুরী হাসান। লাশ গোসল, নামাজে জানাজাসহ দাফন কাজে অংশগ্রহণ করেন গাউসিয়া কমিটির ৭ জন দায়িত্বশীল।

এদিন বিকেল ৫টায় করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করা মনজুর মোরশেদের দাফন করা হয়েছে। তিনি রাউজান সদর ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের ডা. আবুল কাশেমের ছেলে। গত বৃহস্পতিবার রাত দিবাগত ১২টার পর নিজের এক ছেলের মৃত্যুর তিনদিনের ব্যবধানে করোনা উপসর্গ নিয়ে মারা যান গহিরা ইউনিয়নের দলইনগর গ্রামের পোতন মিস্ত্রির বাড়ি নুর মিয়া (৬৮)।

শুক্রবার সকাল ১০টার দিকে কওমী জনগোষ্ঠি গঠিত কমিটি তার দাফন-গোসল করিয়ে শেষ বিদায় দেন। একই দিন করোনা পজেটিভ নিয়ে মৃত্যুবরণ করা আলহাজ্ব নুরুল আলম (৭৫) নামে এক মুক্তিযোদ্ধা। তাকে রাষ্ট্রীয় মার্যাদায় দাফন করা হয় নিজ গ্রাম উরকিরচরে। এর আগে গত ২৫ মে করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেন চিকিৎসক ডা. এস.এম জাফর হোসাইন রুমি (৩৪)। তাকে দাফন করা হয় রাউজান পৌরসভার ৫নং ওয়ার্ডে নিজ গ্রামে। একই দিন সন্ধ্যায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান নুর মিয়ার ছেলে মো. আরাফাত হোসেন (৩৩)। রাউজানের চিকদাইর ইউনিয়নের শহিদুল হক চট্টগ্রাম নগরীতে করোনায় আক্রান্ত হয়ে মারা গেলে তার লাশ চিকদাইরে দাফন করা হয়। এর আগে শহরের বাসায় মারা যায় বিনাজুরীর এক নারী ।

উল্লেখ্য, ২৮ মে বৃহস্পতিবার বিকেল পর্যন্ত রাউজান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ২৭৪ জনের নমুনা পরীক্ষা করা হয়। উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব একেএম এহেছানুল হায়দর চৌধুরী বাবুলসহ মোট ১৮ জনের পজেটিভ আসে।

Add comment

Follow us

Don't be shy, get in touch. We love meeting interesting people and making new friends.

নামাজের সময়সূচী

    চট্রগ্রাম
    Tuesday, 19th January, 2021
    SalatTime
    Fajr5:24 AM
    Sunrise6:43 AM
    Zuhr12:09 PM
    Asr3:15 PM
    Magrib5:36 PM
    Isha6:55 PM

এ বি এম ফজলে করিম চৌধুরী এমপি এর উদ্যোগ সমগ্র রাউজানে ৪ লক্ষ ৫০ হাজার ফলজ চারা রোপন কর্মসূচী

ভয়াবহ আগুন থেকে রক্ষা পেল রাউজানে তাপ বিদ্যুৎ কেন্দ্রে

Most popular

Social Media