যে কোন অশুভ ষড়যন্ত্র মোকাবেলায় আওয়ামী লীগ প্রস্তুত-ফজলে করিম এম.পি

177

রাউজান নিউজ ডেস্ক ঃ যে কোন অশুভ ষড়যন্ত্র মোকাবেলায় আওয়ামী লীগ প্রস্তুত, ফজলে করিম এম.পি। চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এ.বি.এম ফজলে করিম চৌধুরী এম.পি বলেছেন, ১৫ আগস্টের হত্যাকান্ডের নেপথ্য নায়ক ছিলেন জেনারেল জিয়া, আর ২১ আগস্ট হত্যাযজ্ঞের নায়ক তারেক জিয়া।

তিনি তারেক জিয়াকে দেশে ফিরিয়ে এনে গ্রেনেড হামলার বিচার সম্পন্ন করে ফাঁসি দেয়ার দাবী জানান। আওয়ামী লীগের বিরুদ্ধে অতীতেও ষড়যন্ত্র হয়েছে, বর্তমানেও ষড়যন্ত্র চলছে উল্লেখ করে তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে যেকোন অশুভ ষড়যন্ত্র মোকাবেলায় আওয়ামী লীগ প্রস্তুত।

আওয়ামী লীগের নেতাকর্মীরা জানে কিভাবে বুকের রক্ত ঢেলে দিয়ে ষড়যন্ত্র রুখতে হয়। ২১ আগস্টের ভয়াবহ গ্রেনেড হামলার ১৫তম বার্ষিকী পালন উপলক্ষে চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন।

বুধবার বিকেলে সংগঠনের দোস্ত বিল্ডিংস্থ কার্যালয়ে অনুষ্ঠিত সভায় প্রধান বক্তা ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যান এম.এ সালাম।

প্রচার ও প্রকাশনা সম্পাদক জসিম উদ্দিন শাহ্র সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন সংগঠনের সহসভাপতি অধ্যাপক মো: মঈনুদ্দিন, এডভোকেট ফখরুদ্দিন চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক মো: আবুল কালাম আজাদ, সাবেক যুগ্ম সম্পাদক আলহাজ্ব মো: গিয়াস উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক ইউনুস গণি চৌধুরী, সাংগঠনিক সম্পাদক নুরুল আনোয়ার বাহার, দেবাশীষ পালিত, সম্পাদক মন্ডলীর সদস্য স্বজন কুমার তালুকদার, মুহাম্মদ আলী শাহ, বেদারুল আলম চৌধুরী বেদার, ভবতোষ নাথ, এড. এম.এ নাসের চৌধুরী, আলাউদ্দিন সাবেরী, কার্যনির্বাহী সদস্য মহিউদ্দিন রাশেদ, দিদারুল আলম বাবুল, মোহাম্মদ ইউনুস, আলহাজ্ব জাফর আহমেদ, এস.এম শফিউল আজম, শওকত আলম, শাহনেওয়াজ চৌধুরী, উত্তর কৃষকলীগ সভাপতি নজরুল ইসলাম চৌধুরী,

কেন্দ্রীয় যুবলীগ সহসম্পাদক মো: সেলিম উদ্দিন, মহিলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এড. বাসন্তী প্রভা পালিত, রাশেদ খান মেনন, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম মঞ্জু, বখতেয়ার সাঈদ ইরান, জেলা ছাত্রলীগ সভাপতি তানভির হোসেন তপু, সাধারণ সম্পাদক মো: রেজাউল করিম প্রমুখ।

সভায় প্রধান বক্তা এম.এ সালাম বলেন, ১৫ আগস্ট ও ২১ আগস্টের হত্যাকান্ড একই সূত্রে গাঁথা। একুশ আগস্টের নৃশংস গ্রেনেড হামলা ছিল রাষ্ট্রীয় সন্ত্রাসের অংশ। দেশকে অস্থিতিশীল করতে ও সরকারকে বেকায়দায় ফেলতে বহুমূখি ষড়যন্ত্র চলছে।

তিনি বলেন, অতীতের ন্যায় আওয়ামী লীগের নেতাকর্মীরা বাংলার জনগণকে সাথে নিয়ে জননেত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগের বিরুদ্ধে সকল ষড়যন্ত্রের দাঁতভাঙ্গা জবাব দেবে। সভার শুরুতে শহীদের স্মরণে দাঁড়িয়ে একমিনিট নীরবতা পালন করা হয়।

রাউজান নিউজ.আমির হামজা.বার্তা বিভাগ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here