মুনিরিয়াকে তালাক দিয়ে সঠিক রাস্তায় আসার আহ্বান: প্রতিবাদ সমাবেশে বক্তারা

194

অামির হামজা (রাউজান নিউজ)♦ মুনিরিয়াকে তালাক দিয়ে সঠিক রাস্তায় আসার আহ্বান: প্রতিবাদ সমাবেশে বক্তারা।

চট্টগ্রামের রাউজানে মুনিরিয়া যুব তবলীগ কমিটি নিষিদ্ধ ও ভন্ডপীর মুনিরুল্লাহকে কাগতয়িা মাদ্রাসার অধ্যক্ষ পদ থেকে অপসারণ এবং তাকে দ্রুত গ্রেফতার করতে দাবি জানিয়েছেন বক্তারা ।

সড়কে অাগুন জালিয়ে প্রতিবাদ

(৫-জুলাই) দক্ষিণ রাউজানের পাহাড়তলী চৌমুহনী বাজার চত্বরে এক বিশাল প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। এতে সমাবেশে মিছিল সহকারে যোগদেন হাজার হাজার মানুষ।

সমাবেশে বক্তারা বলেন, যে রাউজানকে রাউজানের প্রিয় এমপি ফজলে করিম চৌধুরী নিজের হাতে একটি সুন্দর ,আধুনিক, ও উন্নয়নের মডেল রাউজান করেছেন তার বিরদ্ধে ভন্ড মুনিরিয়ার লোকজন সমাজিক মাধ্যমে কটুক্তি করেছেন।

এবং কি মুনিরিয়া বাহনী হতে, এডভোকেট মোছাহেব উদ্দিন বখতিয়ার ,ইসলামী ফ্রন্টের সভাপতি অধ্যক্ষ ইলিয়াছ নূরী ছাত্রসেনার নেতা রবিউল হোসাইন সুমন সহ অসংখ্য নিরিহি মানুষের উপর ওই ভন্ড মুনিরুল্লা ও তার লালীত জঙ্গি বাহনী সদস্যারা মিথ্যা মামলা দিয়ে আমাদের আন্দোলন দাপিয়ে রাখতে পারবেনা। তাদের হামলা-মামলা রাউজানের মানুষ আর ভয় করেনা।

দক্ষিণ রাউজানে পাহাড়তলী  ইউনিয়নে আয়োজিত সমাবেশে অধ্যক্ষ ইলিয়াছ নূরী সভাপতিত্বে ও ছাত্রনেতা আবদুল্লাহ আল রোমান এর পরিচালনায় বক্তব্য রাখেন, গাউসিয়া কমিটি বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির যুগ্ন-মহাসচিব এডভোকেট মোছাহেব উদ্দিন বখতিয়ার। রাউজান উপজেলা যুবলীগের সভাপতি মো: জমির উদ্দিন পারভেজ, গাউসিয়া কমিটি বাংলাদেশ চট্টগ্রাম উত্তর জেলার প্রচার-প্রকাশনা সম্পাদক আহসান হাবিব চৌধুরী, পাহাড়তলী ইউনিয়ন আ’লীগের সভাপতি নূরু নবী, চেয়ারম্যান আব্বাছ উদ্দিন, তছলিম উদ্দিন চৌধুরী, মো: রোকন উদ্দিন।

এছাড়াও ইসলামী ফ্রন্ট চট্টগ্রাম শাখার সাধারণ সম্পাদক নাছির উদ্দিন মাহমুদ, আল্লামা আবুল কালাম (বয়ানী), রাউজান উপজেলা ছাত্রলীগ দক্ষিণের সাধারণ সম্পাদক মো: সালাউদ্দিন, সহ-সভাপতি এস,্এম আজিম, নঈম উদ্দিন, রকি, ছাত্রনেতা , তানভীর , মামুন ওয়াহিদ, হাসান, ছাত্রসেনার সাধারন সম্পাদক জয়নাল আবেদীন জাবেদ , রবিউল হোসাইন সুমনসহ প্রমূখ।

রাউজান নিউজ/অামির হামজা.বার্তা বিভাগ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here