মিটার ছাড়া অবৈধভাবে পানি উত্তলন করে চাঁদাবাজি করার অভিযোগ

206

রাজস্থলী (রাঙ্গামাটি) প্রতিনিধি ♦

মিটার ছাড়া অবৈধভাবে পানি উত্তলন করে চাঁদাবাজি করার অভিযোগ

রাঙ্গামাটি জেলার রাজস্থলী উপজেলার ৩নং বাঙ্গালহালিয়া ইউনিয়নের শফিপুর এলাকায় দীর্ঘদিন যাবৎ মিটার বিহিন অবৈধভভাবে মটোরের লাইন স্থাপন করে খাল দিয়ে পানি উত্তোলনের মাধ্যমে বিদ্যুৎ বিভাগের নাম ভাঙ্গিয়ে বিশাল চাঁদাবাজির অভিযোগ উঠেছে মোঃ হানিফ ও ইসমাইল (মিটার চেকার) মোঃ ইউসুফ নামের তিন ভাইয়ের বিরুদ্ধে।
পিডিপির কোন নিয়োগ পত্র ছাড়াই স্থানীয়ভাবে পিডিপির নাম ভাঙ্গিয়ে বৈদ্যুতিক কাজ করে আসছে এই চক্রটি। এই চক্রটির সাথে আবাসিক প্রকোশলীর সাথে সু-সম্পর্ক রয়েছে বলে স্থানীয় জানান।

স্থানীয় মোঃ মাসুম তালুকদার বলেন, এলাকার বিভিন্ন জায়গায় অবৈধভাবে সংযোগ দিয়ে জনসাধারণের কাছ থেকে মোটা অংকের টাকা হাতিয়ে নেয় এই অযোগ্য পিডিপির নাম ধারী চক্রটি।

এই চক্রটির পিডিপিতে কোন চাকুরি না থাকা সত্তেও নাম ভাঙ্গিয়ে আসছে,এই অবৈধ চক্রটির সাথে আবাসিক প্রকৌশলী মোঃ আসরাফ হোসেন মুজিবের সু-সম্পর্ক রয়েছে,যার ফলে এই চক্রটি অতি উৎসাহ নিয়ে এলাকাবাসীর সাথে অবৈধ কাজ করে যাচ্ছে প্রতিনিয়ত,
তাই এদের দৃষ্টান্ত মূলক বিচারের দাবি জানান তিনি।

আবাসিক প্রকৌশলী মোঃ আসরাফ হোসেন মুজিবের সাথে মুঠোফোনে আলাপ করলে, তিনি এই ব্যাপারে কিছু জানেন না বলে এড়িয়ে যান এবং কিছুক্ষন পরে মোবাইল ফোন বন্ধ করে দেন।

স্থানীয়দের সংবাদ পেয়ে মিটার চেকার মোঃ ইসমাইল তরিঘরি করে একটা মিটার নিয়ে আসেন লাগানোর জন্য,তখন স্থানীয়দের তোপের মুখে মিটার টি লাগাতে পারেনি তিনি পরবর্তীতে মিটার স্থানীয়রা জব্দ করে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ঞোমং মারমার নিকট সোপর্দ করেন বলে জানাযায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here