মানবতাবাদি সংগঠন কিংডম ফানি পিপলের বর্ষপূর্তি উদযাপন

147

মীর আসলাম(রাউজাননিউজ) ঃ

হাসি ফুটুক অসহায় মানুষের মুখে এই প্রতিপাদ্যকে সামনে রেখে অনলাইন ভিত্তিক একটি সংগঠন তাদের ১ম বর্ষ পূর্তি পালন করেছে বিভিন্ন শ্রেণি পেশার মানুষকে সাথে নিয়ে।”কিংডম অব ফানি পিপল” নামের এই সংগঠনটি এই অনুষ্ঠান আয়োজন করে চট্টগ্রাম নগরের একটি কমিউনিটি সেন্টারে।

গত ৯ মার্চ শনিবার অনুষ্ঠিত এই অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন রাউজান নোয়াজিষপুর ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব সরোয়ার্দী সিকদার। অনুষ্ঠানটির উদ্বোধক ছিলেন বিশিষ্ট শিক্ষানুরাগি ফ্লামিংগো ট্যুরস এন্ড ট্রাভেলস লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব ফরহাদ গণি নয়ন। সম্মানিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সার্ক মানবাধিকার ফাউন্ডেশন হাটহাজারী উপজেলার সাধারণ সম্পাদক সাংবাদিক মোহাম্মদ জামশেদ, ছাত্রনেতা মোহাম্মদ সাহেদ হোসেন, মোহাম্মদ মঈনু উদ্দিন।


সভাপতিত্ব করেন সংগঠনের এডমিন মহিউল ইসলাম। অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন উম্মে আয়মন, আশরাফুল ইসলাম, সীমন্তনী তনু, প্রিয়া ইসরাতসহ সংগঠনটির বিভিন্নস্তরের কর্মকর্তা ও সদস্যবৃন্দ। বর্ষপূর্তির এই অনুষ্ঠানটি সাজানো ছিল বিভিন্ন স্বাদে অনুষ্ঠানমালায়। কর্মসূচিতে ছিল আলোচনা সভা, রাউজান ব্লাড ডোনার গ্র“পে সহযোগিতায় রক্তের গ্রুপ নির্ণয়, অসহায় শিশুদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ, প্রীতিভোজ ও সাংস্কৃতিক অনুষ্ঠান। জানা যায় চট্টগ্রামের বিভিন্ন অঞ্চলের মানবতাবাদি যুব ও শিক্ষার্থীরা এই সংগঠনের হয়ে আসহায় মানুষের মুখে হাসি ফুটাতে কাজ করছেন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here