রাউজান নিউজ

মাদক ব্যবসায়ীদের প্রতি ফারাজ করিমের শেষবারের সতর্কবার্তা-সরাসরি অাপনার অভিযোগ ফেইসবুক হেল্প ডেস্ক চালু

রাউজান নিউজ ডেস্ক সংবাদ♦ মাদক ব্যবসায়ীদের প্রতি ফারাজ করিমের শেষবারের সতর্কবার্তা-সরাসরি অাপনার অভিযোগ ফেইসবুক হেল্প ডেস্ক চালু। গতকাল রাত ২ টার সময় রাউজানের বিনাজুরী ইউনিয়নের লেলেংগারা গ্রামে গোপন সংবাদের ভিত্তিতে একটি টিম মাদক বিরোধী গোপন অভিযান চালায়। এসময় ইয়াবা বিক্রেতা টিমের গতিবিধি বুঝে যায় এবং পুকুরে ঝাঁপ দিয়ে পালানোর চেষ্টা করে। এর কিছুক্ষণ পর তাকে ধাওয়া দিয়ে ধরে ফেলা হয়। রাত ২ টা ৪০ মিনিটের সময় আমি ব্যক্তিগতভাবে তার সাথে ফোনে কথা বলে আজ সকালে নামাজের পর আমার বাড়ীতে দেখা করতে বলি। অতঃপর সেই ইয়াবা সেবনকারী ব্যক্তিটি আজ সকালে আমার বাড়ীতে আসলে এই চক্রের পিছনে কারা কারা জড়িত সে সম্পর্কে জানতে চাইলে অনেক গুরুত্বপূর্ণ তথ্য উঠে আসে। সে বিনাজুরী এলাকার কয়েকজন প্রভাবশালী ব্যক্তি এই চক্রে জড়িত আছে বলে স্বীকার করে নেয়। যারা কিনা এলাকায় প্রতিনিয়ত ইয়াবার মতো প্রাণঘাতী নেশার বিস্তার ঘটাচ্ছে এবং নানা ধরণের অপকর্ম করে বেড়াচ্ছে। আমি প্রমাণ চেয়েছি এবং ইতোমধ্যে আমার হাতে অনেক প্রমাণ আসতে শুরু করেছে।

প্রিয় রাউজানবাসী! আমি স্পষ্টভাবে বলতে চাই, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার প্রত্যয়ে সৃষ্টি হওয়া বাংলাদেশ আওয়ামীলীগ ও এর অঙ্গ-সহযোগী সংগঠনের নাম ব্যবহার করে কেউ যদি এরকম অপকর্ম করে বেড়ায় তাকে অন্তত রাউজানের মাটিতে আমি থাকতে কোনধরনের ছাড় দেওয়া হবে না।
রাউজানের মানুষের নিজস্ব একটি স্বকীয়তা রয়েছে যা অন্যকোন উপজেলায় আপনি না ও দেখতে পারেন। প্রশাসন ও সরকারী যেসব কর্মকর্তারা এসবের সাথে জড়িত আছেন তাদেরও রাউজানের মাটিতে প্রতিহত করা হবে। আপনি আমাদের দলের অনেক পুরনো ত্যাগী কর্মী হতে পারেন, আমাদের দলের যে কোন অনুষ্ঠানে আমাদের অজান্তে আপনি আপনার অবৈধ অর্থ খরচ করে থাকতে পারেন, মাদকের সাথে যদি আপনার নুন্যতম সংশ্লিষ্ট থাকার প্রমাণ পাওয়া যায় তবে তার পরিণতি কেমন হবে তা বলার অপেক্ষা রাখে না। যতই উচ্চ পর্যায়ে লবিং করেন না কেন আমি আপনার সামনে হাজির হলে আপনার সময় কঠিন হয়ে পড়বে বলে মনে করি।

মাদক ব্যবসায়ীদের প্রতি এটা আমার শেষবারের মতো সতর্কবার্তা ! আপনারা ইতোমধ্যেই হয়তো জেনেছেন, যে ইয়াবা ব্যবসায়ী আমাদের হাতে আটক হয়েছে তার পরিণতি কেমন হয়েছে। আজ মাত্র একটি ঘটনা ঘটেছে, এভাবে রাউজানের বিভিন্ন প্রান্তে আমাদের গোপন টিম কাজ করছে। যতই ম্যানেজ করেন, কোন কাজ হবে না। অন্যায়-অপকর্মের বিরুদ্ধে আমার একধরনের জেদ কাজ করে। অতএব, আমাকে ঠেকানা আপনাদের পক্ষে সম্ভব হয়ে না ও উঠতে পারে। যারা আমাকে এই কাজে সহযোগিতা করছে, তাদেরকে হুমকি দেওয়া তো দূরের কথা, তাদের কাজে সামান্যতম ব্যাঘাতও যদি ঘটে তবে এর জবাব কঠিনভাবেই দেওয়া হবে। এতে কোন সন্দেহ নেই।

রাউজানের নোয়াপাড়া ইউনিয়নের কয়েকটি এলাকায় ইয়াবা ও মাদকের প্রবণতা দিনদিন বাড়ছে। সেখানকার কয়েকজন রাজনৈতিক নেতার সম্পৃক্ততার তথ্য ইতোমধ্যেই আমার কাছে রয়েছে। আমি উপযুক্ত তথ্যপ্রমাণ নিয়ে এব্যাপারে দ্রুত ব্যবস্থা নিবো।

আমি প্রত্যেকটি ঘটনা আলাদাভাবে যাচাই করবো। ব্যক্তিগত ঝামেলা নিয়ে অন্যকে ফাঁসানোর কোন সুযোগ নেই। প্রত্যেকটি কাজ তথ্যপ্রমাণের উপর ভিত্তি করেই করা হবে।

প্রিয় রাউজানবাসীর সার্বিক সহযোগিতা প্রত্যাশা করছি… ফেইসবুক মেসেজ অপসন টি চালু করে দিয়া হলো। মাদক সংক্রান্ত সকল গোপন তথ্য দিয়ে সহযোগিতা করবেন। আপনার পরিচয় আমি অবস্যই গোপন রাখবো।

রাউজান নিউজ/অামির হামজা.বার্তা বিভাগ

Mir Islam

Add comment

Follow us

Don't be shy, get in touch. We love meeting interesting people and making new friends.

নামাজের সময়সূচী

    চট্রগ্রাম
    Thursday, 15th April, 2021
    SalatTime
    Fajr4:20 AM
    Sunrise5:37 AM
    Zuhr11:58 AM
    Asr3:26 PM
    Magrib6:20 PM
    Isha7:38 PM

এ বি এম ফজলে করিম চৌধুরী এমপি এর উদ্যোগ সমগ্র রাউজানে ৪ লক্ষ ৫০ হাজার ফলজ চারা রোপন কর্মসূচী

ভয়াবহ আগুন থেকে রক্ষা পেল রাউজানে তাপ বিদ্যুৎ কেন্দ্রে

Most popular

Social Media