মাদক ও জঙ্গিবাদ নির্মূলে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে:স্বরাষ্ট্রমন্ত্রী

140

এম.আরফাত হোসাইন (রাউজান নিউজ) ♦

মাদক ও জঙ্গিবাদ নির্মূলে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে:স্বরাষ্ট্রমন্ত্রী”

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের মন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, একটি দেশের যুব সমাজকে ধ্বংস করার জন্য মাদকই যথেষ্ট। মাদক এমনি একটি রোগ যা একবার প্রবেশ করলে ধ্বংস অনিবার্য। তাই মাদককে আমাদের না বলতে হবে। মাদক নির্মূল ঐক্যবদ্ধ হয়ে সকলকে একসাথে কাজ করতে হবে। কেননা, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছেন। যারা মাদক সেবন করবে ও বিক্রি করবে তাদের কোন ছাড় দেয়া হবে না।

তিনি আজ বৃহস্পতিবার (১৪ মার্চ) দুপুরে  চট্টগ্রামের রাউজানে একেএম ফজলুল কবির চৌধুরী অডিটোরিয়ামে মাদক ও জঙ্গিবাদ বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন।

তিনি আরো বলেন, জঙ্গিবাদ সম্পর্কে আমাদের সচেতন হতে হবে। পিতা-মাতা তার সন্তানের প্রতি নজর রাখতে হবে। তার সন্তান কোথায় যাই না যাই, সে বিষয়ে খবর হবে। জঙ্গিবাদ যারা ঘটায় তারা দেশের শত্রু। দেশের উন্নয়ন হোক তারা চায় না।

রাউজান উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন, রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী এমপি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীম হোসেন রেজার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি খোন্দকার গোলাম ফারুক, চট্টগ্রাম পুলিশ সুপার নুরে আলম মিনা, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মাশহুদুল কবীর, অতি.পুলিশ সুপার মসিহুদ্দৌলা রেজা, রাউজান উপজেলা চেয়ারম্যান একেএম এহেছানুল হায়দর চৌধুরী বাবুল।

উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা চৌধুরী নিক্সনের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন, উপজেলা আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি কামাল উদ্দিন আহম্মেদ, উত্তর জেলা মহিলা আ.লীগের সভানেত্রী দিলুয়ারা ইউসুফ, ভাইস চেয়ারম্যান নুর মোহাম্মদ, মহিলা ভাইস চেয়ারম্যান ফৌজিয়া খানম মিনা, প্যানেল মেয়র বশির উদ্দিন খাঁন, উপজেলা যুবলীগের সভাপতি জমির উদ্দিন পারভেজসহ প্রশাসনিক কর্মকর্তা, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, পৌরসভার কাউন্সিলর ও ইউপি সদস্যরা উপস্থিত ছিলেন।

এর আগে তিনি ব্রিটিশ বিরোধী আন্দোলনের অন্যতম রুপকার বিপ্লবী মাস্টারদা সূর্য সেনের ম্যূরালে শ্রদ্ধা নিবেদন করেন। সেখান থেকে রাউজান থানায় ভবনের শুভ উদ্বোধন করেন।

রাউজান নিউজ/মীর অাসলাম/কামরুল ইসলাম বাবু/অামির হামজা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here