মধ্যম আধার মানিক উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র-ছাত্রী পরিষদ এর উদ্যোগে মেধাবী কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

110
নিজস্ব প্রতিবেদক ♦
মধ্যম আধার মানিক উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র-ছাত্রী পরিষদ এর উদ্যোগে মেধাবী কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান”
মধ্যম আধার মানিক উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র-ছাত্রী পরিষদ এর উদ্যোগে মেধাবী কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গত ৯ ফেব্রুয়ারি’১৯ মধ্যম আধার মানিক উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে এ সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
বর্ণাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠান এর মাধ্যমে শুরু হওয়া এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চট্টগ্রাম সিটি কর্পোরেশন এর স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা ও অত্র বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র-ছাত্রী পরিষদ এর সভাপতি ডাক্তার মোহাম্মদ আলী। প্রাক্তন ছাত্র-ছাত্রী পরিষদের সাধারণ সম্পাদক দিদারুল আলম এই সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ১০নং পূর্ব গুজরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম আব্বাস উদ্দিন। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মধ্যম আধার মানিক উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি আবদুল্লাহ আল রওশন চৌধুরী।
এতে আরো উপস্থিত ছিলেন রাউজান উপজেলা মহিলা আওয়ামী লীগ এর মহিলা বিষয়ক সম্পাদক রুবিনা ইয়াছমিন রুজি, চট্টগ্রাম জেলা শিল্পকলা একাডেমীর সভাপতি ও সাংবাদিক সাইদুল ইসলাম,ইন্জিনিয়ার আবুল কাশেম, মধ্যম আধার মানিক উচ্চ বিদ্যালয় এর প্রধান শিক্ষক ফোরকান,আবুধাবী বঙ্গবন্ধু পরিষদের কোষাধ্যক্ষ আবু তাহের,মোঃইসহাক,শেখ মুজিবুর রহমান,মৌলানা জাফর আহমেদ মানিকী,সজল মাষ্টার,সুজিৎ বড়ুয়া,হাজী আবুল বশর,সেকান্দর মাষ্টার,নুরুল আলম মাষ্টার,সৌরভ বড়ুয়া,সাহেদুল আলম,আবু বক্কর,মঈনুদ্দিন, জাবেদ,উত্তম বড়ুয়া সহ অত্র বিদ্যালয়ের সাবেক ও বর্তমান শিক্ষার্থীর।
সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত ও নৃত্য পরিবেশন করেন বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীবৃন্দ। অনুষ্ঠানে ২০১৮ সালের জেএসসি পরীক্ষায় যারা ভালো ফলাফল করেছে তাদের সংবর্ধনা দেওয়া হয়। এছাড়াও ২০১৮ সালের বার্ষিক পরীক্ষায় প্রত্যেক শ্রেণীতে ভালো ফলাফলকারী এবং সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহণ করা শিক্ষার্থীদের সংবর্ধনা দেওয়া হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here