ভোরের দর্পণ পত্রিকা রাউজান প্রতিনিধি হিসেবে নিয়োগ পেয়েছেন অামির হামজা

464

রাউজান নিউজ ডেস্ক ♦

ভোরের দর্পণ পত্রিকা রাউজান প্রতিনিধি হিসেবে নিয়োগ পেয়েছেন অামির হামজা।

“বাংলাদেশের পাঠক নন্দিত সংবাদপত্র ‘জাতীয় দৈনিক ভোরের দর্পণ” পত্রিকার রাউজান উপজেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেয়েছেন”

ঢাকা থেকে সোমবার ভোরের দর্পণ পত্রিকার সম্পাদক নাসরিন হায়দার ও চট্টগ্রাম বিভাগীয় ব্যুরো প্রধান নুর মোহাম্মদ রানা, ব্যুরো প্রধান রাজীব সেনন, এ তথ্য নিশ্চিত করে বলেন চট্টগ্রাম জেলার বেশ কিছূ উপজেলায় একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হয়, অন্যদিকে রাউজান উপজেলা প্রতিনিধি হিসবে অামির হামজা’কে নিয়োগ দেন।

এবিষয়ে চট্টগ্রাম বিভাগীয় ব্যুরো প্রধান নুর মোহাম্মদ রানা জানান, রাউজানের সন্তান অামির হামজা ভোরের দর্পণ পত্রিকায় ২০১৮ সালের জুলায় মাসে পত্রিকায় কাজ শুরু করেন, তিনি বেশ ভালো রিপোর্ট লিখেন, অামরা তাঁকে ৬-৭ মাস পর অামাদের পত্রিকার প্রতিনিধি হিসবে নিয়োগ দিয়েছি। অাশা করি তিনি অারো ভালো কাজ করবেন, যেহেতু সেই রাউজানের অন্যতম সাংবাদিক দৈনিক অাজাদী রাউজান প্রতিনিধি মীর অাসলামের হাতে কলমে তাঁর কাছ থেকে অনেক কিছু শিখেছি।

উল্লেখ্য, সাংবাদিক অামির হামজা ২০১৪ সাল থেকে রাউজানের জনপ্রিয় অনলাইন সংবাদপত্র “রাউজান নিউজ” থেকে রাউজান নিউজের সম্পাদক ও প্রকাশক ও দৈনিক অর্থনীতি পত্রিকা ও অামাদের সময় পত্রিকার সাংবাদিক কামরুল ইসলাম বাবু তাকে রাউজান নিউজে নিয়োগ দেন। বর্তমানে তিনি রাউজান নিউজের বার্তা সম্পাদক হিসবে কাজ করছেন। তিনি ইমাম গাজ্জালী বিশ্ববিদ্যালয় কলেজের দৈনিক পড়ালেখা২৪ অনলাইন নিউজ পেপারে অাছেন। পরবর্তীতে জাতীয় দৈনিক অাগামীর সময় সহ বিভিন্ন অনলাইন সংবাদপত্রে কর্মরত রয়েছেন। সকলের সহযোগিতা কামনা করছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here