ভোটগ্রহণ শেষে ফেরার পথে ব্রাশফায়ার! নিহত-৮

1140

রাঙ্গামাটি প্রতিনিধি ♦ ভোটগ্রহণ শেষে ফেরার পথে ব্রাশফায়ার! নিহত-৮, রাঙ্গামাটি পার্বত্য জেলার সীমান্তবর্তী এলাকা সাজেক থেকে উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ শেষে বাঘাইছড়ি ফেরার সময় উপজেলার ৯ কিলোমিটার নামক স্থানে ব্রাশ ফায়ারে ৮জন নিহত ও ১০ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। সোমবার (১৮ মার্চ) সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটে এই মর্মান্তিক ঘটনা ঘটেছে।

গুরুতর আহতদের খাগড়াছড়ি জেনারেল হাসপাতাল ও বাঘাইছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তবে এদের মধ্যে ৫-৬ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

সূত্রে জানা গেছে, নিহতের মধ্যে প্রিজাইডিং অফিসার আবদুল হান্নানসহ পাঁচজন রয়েছে। তবে তাৎক্ষণিকভাবে সবার নাম জানা সম্ভব হয়নি। আহত ১০ জনের মধ্যে পুলিশ সদস্য ৪ জন, নারী ২ জন, শিশু ১ জন ও আনসার সদস্য ৩ জন বলে নিশ্চিত হওয়া গেছে।

নিহতরা হলেন- কংলাক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নির্বাচনি প্রিজাইডিং অফিসার আবদুল হান্নান আরব, সহকারী প্রিজাইডিং অফিসার মো. তৈয়ব, মো. আল আমিন, আনসার ভিডিপি, পোলিং অফিসার মো. আমির হোসেন ও জাহানারা আনসার ভিডিপি, বিলকিস আনসার ভিডিপি, মন্টু চাকমা ও মিহির কান্তি দত্ত।

বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এম. এ. মঞ্জুর ঘটনার সত্যতা নিশ্চিত করেছে।

পুলিশ সুপার মো. আলমগীর কবীর জানান, সাজেক থেকে নির্বাচনি কাজ শেষে ফেরার সময় বাঘাইছড়ি উপজেলার ৯ কিলোমিটার এলাকায় সন্ত্রাসীদের ব্রাশ ফায়ারে একজন প্রিজাইডিং অফিসারসহ ৮জন নিহত হওয়ার খবর পেয়েছি। ঘটনাস্থলে উদ্ধার কাজে সেনাবাহিনী, পুলিশ ও বিজিবি গেছেন।

রাউজান নিউজ/অামির হামজা, বার্তা বিভাগ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here