ভিয়ারিয়ালের সঙ্গে বার্সার ড্র

105

স্পোর্টস ডেস্ক ♦ ভিয়ারিয়ালের সঙ্গে বার্সার ড্র। শুরুতেই দুই গোলে এগিয়ে গেলেও ব্যবধান ধরে রাখতে পারেনি বার্সেলোনা। দারুণভাবে ঘুরে দাঁড়ায় ভিয়ারিয়াল। একটা পর্যায়ে দুই গোলে পিছিয়ে হারের শঙ্কায় পড়ে যায় এরনেস্তো ভালভেরদের দল। তবে শেষ সময়ে লিওনেল মেসি ও লুইস সুয়ারেসের গোলে কোনো রকমে পরাজয় এড়ায় তারা।

গত মঙ্গলবার রাতে লা লিগার ম্যাচটি ৪-৪ গোলে ড্র হয়। এতে স্পেনের শীর্ষ লিগে টানা ছয় জয়ের পর পয়েন্ট হারায় বার্সেলোনা।

প্রতিপক্ষের মাঠে শুরুতেই আক্রমণে যায় কাতালান ক্লাবটি। গোল পেতেও খুব দেরি হয়নি তাদের। দ্বাদশ মিনিটে দলকে এগিয়ে নেন ফিলিপে কৌতিনিয়ো। মালকমের পাস পেয়ে গোলপোস্টের খুব কাছ থেকে জাল খুঁজে নেন ব্রাজিলিয়ান এই অ্যাটাকিং মিডফিল্ডার। তিন মিনিটের মধ্যে গোলের দেখা পেয়ে যান মালকম নিজেও। আর্টুরো ভিদালের ক্রস থেকে জালে বল জড়ান ব্রাজিলিয়ান এই উইঙ্গার।

২৩তম মিনিটে আচমকা এক পাল্টা আক্রমণে একটি গোল শোধ ভিয়ারিয়ালের সামুয়েল জুকোয়েজে। ডি-বক্সের মাঝামাঝি থেকে বাঁ পায়ের শটে গোল করেন নাইজেরিয়ান এই উইঙ্গার। দ্বিতীয়ার্ধের পঞ্চম মিনিটে ম্যাচে সমতা ফেরায় স্বাগতিক দল। দ্রুত গতির এক পাসে গোলের দেখা পান কার্ল তোকো একাম্বি।

এরপর স্প্যানিশ ডিফেন্সিভ মিডফিল্ডার ভিসেন্তে ইবোরার গোলে এগিয়ে ভিয়ারিয়াল। ৮০তম মিনিটে ৪-২ ব্যবধানে এগিয়ে যায় তারা। এবার গোল করেন কলম্বিয়ান স্ট্রাইকার কার্লোস বাক্কা।

দুই গোলে পিছিয়ে পড়ে হারের শঙ্কায় পড়ে যায় বার্সেলোনা। তখনও বাকি ছিল ম্যাচের নাটকীয়তা। নব্বইতম ফ্রি-কিক থেকে অসাধারণ একটি গোল করে লড়াই জমিয়ে তুলেন বার্সেলোনা অধিনায়ক লিওনেল মেসি। আর যোগ করা সময়ের তৃতীয় মিনিটে স্কোরলাইন ৪-৪ করেন সুয়ারেস। কর্নার থেকে উড়ে আসা বল ডিফেন্ডারদের ফাঁক গলে চলে আসে উরুগুয়ের এই স্ট্রাইকারের কাছে। জোরালো এক শটে তা জালে পাঠান তিনি।

এই ড্রয়ে লিগের শীর্ষে থাকা বার্সেলোনার পয়েন্ট দাঁড়িয়েছে ৩০ ম্যাচে ৭০। সমান ম্যাচ খেলে ৬২ পয়েন্ট নিয়ে দ্বিতীয়স্থানে আছে আতলেতিকো মাদ্রিদ। ৫৭ পয়েন্ট নিয়ে তৃতীয়স্থানে আছে এক ম্যাচ কম খেলা রিয়াল মাদ্রিদ।

রাউজান নিউজ/অামির হামজা, বার্তা বিভাগ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here