রাউজান নিউজ

রাউজানের বড়ঠাকুরপাড়া থেকে চার চোরাই গরু উদ্ধার ১ জন গ্রেফতার

রাউজাননিউজ ডেক্স :

রাউজানে পূর্বগুজরা ইউনিয়নের বড়ঠাকুরপাড়া ও রাঙ্গুনিয়া উপজেলার ঢেমিরছড়া এলাকা থেকে ৪টি চুরি করা গরু উদ্ধার করেছে। গরু চুরির সাথে জড়িত ছিল কদলপুরের আমিরপাড়ার মো. সেকান্দরের পুত্র মো. ফারুক, বড়ঠাকুর পাড়ার হেদু মিয়ার পুত্র মোহাম্মদ হাকিম প্রকাশ হাইক্যা, একই এলাকার মো. হোসেনের পুত্র মো.শওকত হোসেন, ফজর আলী ও পারভেজ। এই তথ্য সাংবাদিকদের নিশ্চিত করেছেন রাউজানে পূর্বগুজরা ইউনিয়নের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্বাস উদ্দিন।

চেয়ারম্যান বলেছেন শওকত চোরাই গরু গুলো নিজের কেনা দাবি করে গরু গুলো ছাড়িয়ে নেয়ার চেষ্টা করেছিল। এই নিয়ে থানায় মামলা হয়েছে। গ্রেফতার হয়েছে হেদু মিয়া। উল্লেখ্য যে, গত ২৭ ডিসেম্বর দিবাগত রাতে ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বড়ঠাকুর পাড়ার হেদু মিয়ার বাড়ি থেকে ৩ টি ২৮ ডিসেম্বর সকালে পাশ্ববর্তী রাঙ্গুনিয়া উপজেলার ঢেমিরছড়া হতে ১টি সহ মোট ৪ টি গরু উদ্ধার করা হয়। উদ্ধারকৃত গরু চারটি বর্তমানে পূর্বগুজরা তদন্ত কেন্দ্রে পুলিশ হেফাজতে আছে বলে জানা যায়। তবে গরুর মালিকরা তাদের গরু সনাক্ত করেছে। আইনী প্রক্রিয়া শেষে মালিকের হাতে ওসব গরু ফেরত দেয়া হবে পুলিশ এর এস আই মোহাম্মদ ইসমাইল জানান।

চেয়ারম্যান আব্বাস উদ্দিন আহমেদ বলেছেন সোর্সের মাধ্যমে জানতে পারি বড়ঠাকুর পাড়া এলাকায় হেদু মিয়ার বাড়ি হতে পুলিশের সহযোগিতায় দফাদার সুকুল চন্দ্র বড়ুয়া ও স্থানীয় সাইফুল ইসলামের সহযোগিতায় গরুগুলো উদ্ধার করি।

কদলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তসলিম উদ্দিন চৌধুরী বলেছেন এলাকার গুটিকয়েক সংঘবদ্ধ চক্র মাদক ব্যাবসা, গরু চুরি সহ নানা অপরাধে জড়িয়ে পড়েছে। রাউজানের সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরীর নির্দেশের এলাকার জনপ্রতিনিধিরা অপরাধীদের ধরে পুলিশে সোপর্দ করার চেষ্টা করছে।

raozannews

Add comment

Follow us

Don't be shy, get in touch. We love meeting interesting people and making new friends.

নামাজের সময়সূচী

    চট্রগ্রাম
    Monday, 18th January, 2021
    SalatTime
    Fajr5:24 AM
    Sunrise6:43 AM
    Zuhr12:09 PM
    Asr3:14 PM
    Magrib5:35 PM
    Isha6:54 PM

এ বি এম ফজলে করিম চৌধুরী এমপি এর উদ্যোগ সমগ্র রাউজানে ৪ লক্ষ ৫০ হাজার ফলজ চারা রোপন কর্মসূচী

ভয়াবহ আগুন থেকে রক্ষা পেল রাউজানে তাপ বিদ্যুৎ কেন্দ্রে

Most popular

Social Media