বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিক্ষকের মৃত্যু

366

মুহাম্মদ শহীদুল্লাহ কায়সার (সংবাদদাতা) ♦

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিক্ষকের মৃত্যু। আর ক’দিন পরেই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছিলেন শিক্ষক মোহাম্মদ জাবের ইমরান (২৮)। এজন্য পাত্রী চূড়ান্ত করা হয়। বিয়ের দিনক্ষণও ঠিক হয়। কিন্তু তার আগেই পরপারে চলে যেতে হলো তাঁকে। বাড়িতে পানির পাম্প (মটর) লাগানোর কাজে শ্রমিকদের সহায়তা করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে প্রাণ হারাতে হয়। এতে বিয়ে নিয়ে যে বাড়িতে আনন্দ-উল্লাস চলছিল, সেই বাড়িতে কান্নার রোল পড়ে। নেমে আসে শোকের ছায়া।

গতকাল শুক্রবার সকাল পৌনে দশটার দিকে এ ঘটনা ঘটে।ঘটনাটি ঘটেছে কক্সবাজারের চকরিয়া উপজেলার সাহারবিল ইউনিয়নের তিন নম্বর ওয়ার্ডের সাহারবিল মধ্যমপাড়ায়। বিদ্যুৎস্পৃষ্টে নিহত শিক্ষক জাবের ইমরান ওই এলাকার আবদুল কাদেরের পুত্র। শিক্ষক জাবের ইমরানের বন্ধু এইচ এম বুলবুল বাংলাদেশকে জানান, তার বন্ধু জাবের ইমরান শান্ত এবং ভদ্র। তিনি চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার গণ্ডামারা বড়ঘোনা উচ্চ বিদ্যালয়ে শিক্ষকতা করেন।

নিকটাত্মীয় কক্সবাজার জেলা পরিষদের সদস্য আবু তৈয়ব জানান, তাঁর নাতি জাবের ইমরানের জন্য পাত্রী ঠিক হওয়ার পর দুই পরিবারের পক্ষ থেকে আগামী ১৮ ফেব্রুয়ারি বিয়ের দিন ঠিক করা হয়। এজন্য গতকাল সকালে বাড়িতে পানির পাম্প লাগানোর কাজ চলছিল। এসময় শ্রমিকদের কাজে সহায়তা করছিলেন ইমরান। কিন্তু আকস্মিক বিদ্যুৎস্পৃষ্টে ঘটনাস্থলেই প্রাণ হারায় জাবের ইমরান। এ ঘটনায় পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

বিএম/মীর অাসলাম/কামরুল ইসলাম বাবু/অামির হামজা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here