বাড়ির কলহে স্কুল মাঠেই দুই শিক্ষিকার মারামারি!

341
বাড়ির কলহে স্কুল মাঠেই দুই শিক্ষিকার মারামারি!

ডেস্ক নিউজ.রাউজান নিউজ: বাড়ির কলহে স্কুল মাঠেই দুই শিক্ষিকার মারামারি!
স্কুলের মাঠে মারামারি করছেন দুই শিক্ষিকা। সম্পর্কে জা ওই দুই শিক্ষিকা পারিবারিক কলহের জেরেই মারমারি করেন। গত (২৮-জানুয়ারী) মঙ্গলবার দুপুরে রাজশাহীর পুঠিয়ার গণ্ডগোহালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।

গণ্ডগোহালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা রাখী দেবী ভাদুড়ী বলেন, পারিবারিক বিরোধের জেরে সহকারী শিক্ষিকা সামসুনাহার রিনা ও নুরজাহান আক্তার মিনুর মধ্যে প্রায়ই বিবাদ লেগেই থাকতো।

আমি বিষয়টি একাধিকবার উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়েছি কিন্তু কোনো লাভ হয়নি। মঙ্গলবার দুপুরে টিফিন চলাকালীন সময় ওই দু’শিক্ষিকার মধ্যে মা’রামা’রি শুরু হয়। একপর্যায়ে সহকারী শিক্ষিকা নুরজাহান আক্তার মিনু মাটিতে লুটিয়ে পড়েন।

এ বিষয়ে পুঠিয়া উপজে’লা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মীর মোহাম্মদ মামুন অর রশিদ বলেন, পারিবারিক বিষয় নিয়ে স্কুলে দুই শিক্ষিকার মধ্যে হাতাহাতির বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

এ ব্যাপারে পুঠিয়া থানার ওসি রেজাউল ইসলাম বলেন, গণ্ডগোহালী প্রাথমিক বিদ্যালয়ে দুই শিক্ষিকার মধ্যে মারামারির বিষয়টি শুনেছি। সহকারী শিক্ষিকা নুরজাহান আক্তার মিনু অপর এক শিক্ষিকা ও তার স্বামীকে আসামি করে থানায় একটি অভিযোগ দিয়েছেন। আমরা বিষয়টি তদন্তপূর্বক আইনী ব্যবস্থা নেয়া হবে।

বার্তা সম্পাদক.আমির হামজা.ফোন:০১৫৫৯৬৩৩০৮০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here