বান্দরবানে পর্যটকবাহী বাস উল্টে আহত-২৫

35

রাউজান নিউজ ডেস্কঃ

“বান্দরবানে পর্যটকবাহী বাস উল্টে আহত-২৫”

বান্দরবান সদর উপজেলার রেজা এলাকায় বান্দরবান-কেরানীহাট কেরানীহাট সড়কে পর্যটকবাহী বাস এর সাথে অপর একটি বাসের সঙ্গে সংঘর্ষে ২৫ জন যাত্রী আহত হয়েছে।শুক্রবার (১৬ আগস্ট) রাত সাড়ে নয়টার দিকে বান্দরবান সদর উপজেলার রেইছা ঢালু রাস্তা নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ব্রাহ্মণবাড়িয়া হতে একটি পর্যটকবাহী বাস বান্দরবানের বিভিন্ন পর্যটন স্পট ভ্রমণ শেষে তাদের নিজ গন্তব্যে ফেরার পথে বান্দরবান-কেরানিহাট সড়কের রেইছা সেনাবাহিনীর চেকপোস্ট এর কাছাকাছি ঝুঁকিপূর্ণ ঢালু সড়কে একটি যাত্রীবাহী বাসের পেছনে ধাক্কা দিলে সংঘর্ষ হয় এসময় পর্যটকবাহী বাস রাস্তার মধ্যে উল্টে যায়। ঘটনার খবর পেয়ে সেনাবাহিনী, পুলিশ ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে বান্দরবান জেলার পার্শ্ববর্তী কেরানীহাট এর আশশেফা হাসপাতলে ভর্তি করা হয়।

এ বিষয়ে বান্দরবান ট্রাফিক বিভাগের ইন্সপেক্টর (ওসি) সালাউদ্দিন মামুন বলেন, বান্দরবান-কেরানিহাট সড়কের রেইছা সেনাবাহিনীর চেকপোস্ট এর কাছাকাছি ঝুঁকিপূর্ণ ঢালু সড়কে একটি যাত্রীবাহী বাসকে পেছন থেকে ধাক্কা দিলে সংঘর্ষ হয়ে পর্যটকবাহী বাস রাস্তার মধ্যে উল্টে যায়। ঘটনার খবর পেয়ে সেনাবাহিনী সহ আমরা আহতদের উদ্ধার করে হাসপাতলে পাঠিয়েছি। এখনো পর্যন্ত কেউ নিহত হয়নি ও দুর্ঘটনায় কবলিত বাস ও ফায়ার সার্ভিসের গাড়ি রাত থেকে সরিয়ে যান চলাচল স্বাভাবিক করা হয়েছে।

রাউজান নিউজ.আমির হামজা.বার্তা বিভাগ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here