বাংলাদেশ মানবাধিকার কমিশন, চন্দ্রঘোনা ইউনিয়ন শাখার দ্বি-বার্ষিক কাউন্সিল ২০১৯ সম্পন্ন হয়েছে।

25

নিজস্ব সংবাদদাতা🌏 বাংলাদেশ মানবাধিকার কমিশন, চন্দ্রঘোনা ইউনিয়ন শাখার দ্বি-বার্ষিক কাউন্সিল ২০১৯ সম্পন্ন হয়েছে।

বাংলাদেশ মানবাধিকার কমিশন রাংগুনিয়া উপজেলার আওতাধীন ১১নং চন্দ্রঘোনা শাখা’র দ্বি-বার্ষিক কাউন্সিল উক্ত সংগঠনের সভাপতি সাংবাদিক মোহাম্মদ আলীর সভাপত্বিতে, সাধারণ সম্পাদক মুহাম্মদ আবদুল কাদের মাস্টারের সঞ্চালনায় অর্কিড কনভেনশন হল, চন্দ্রঘোনা, লিচুবাগান, ০৭ সেপ্টেম্বর বিকাল ৫ টায় অনুষ্ঠিত হয়। উক্ত কাউন্সিলে প্রধান অতিথি হিসেবে উপস্থি’ত ছিলেন বাংলাদেশ মানবাধিকার কমিশন রাংগুনিয়া উপজেলার জেলার নির্বাহী সভাপতি এডভোকেট মোঃ সেকান্দর চৌধুরী।

প্রধান বক্তা ছিলেন রাংগুনিয়া উপজেলার সাধারণ সম্পাদক এম.ইসকান্দর মিয়া তালুকদার, বিশেষ অতিথি হিসেবে উপস্থি’ত ছিলেন রাংগুনিয়া উপজেলার সহ-সভাপতি আলহাজ্ব মুহাম্মদ ইদ্রিস, মুহাম্মদ বদিউল আলম, কোদালা ইউনিয়ন শাখার সভাপতি মোঃ খিজির হায়াত, প্রমুখ উক্ত কাউন্সিলে বক্তারা বলেন সম্প্রতি ছেলে ধরা গুজব ও ধর্মীয় সাম্প্রদায়িক সম্প্রতি বিনষ্টকারী, মানবাধিকার লঙ্ঘনকারী ও উস্কানি দাতাদের অবিলম্বে আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তির দাবী জানান, এবং সকল মানবাধিকার কর্মীদের মানবতার কল্যাণে ঐক্যের মাধ্যমে সক্রিয় ভূমিকা পালন করার আহবান জানান। বাংলাদেশ মানবাধিকার কমিশন দেশ ও জনগনের স্বার্থে কাজ করে যাচ্ছে।

পরিশেষে নির্বাচন কমিশন কর্তৃক সর্বসম্মতিক্রমে সাংবাদিক মোহাম্মদ আলী কে সভাপতি ও মোহাম্মদ এনামুল হক’কে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ৪৫ জন বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি ঘোষনা করেন। নব-নির্বাচিত কমিটি উপস্থিত সকলকে শুভেচ্ছা জানিয়ে সকলের আন্তরিকতা ও সহযোগিতা কামনা করেন।

রাউজান নিউজ.আমির হামজা.বার্তা বিভাগ   

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here