রাউজান নিউজ

বাংলাদেশের বাজারে পোকোর নতুন ৩ স্মার্টফোন

ডেক্স নিউজ :

বাংলাদেশের বাজারে নতুন তিনটি ডিভাইস নিয়ে এসেছে স্মার্টফোন ব্র্যান্ড পোকো। নতুন স্মার্টফোন তিনটি হলো- পোকো এক্স৩ এনএফসি, পোকো এম২ এবং পোকো সি৩।

পোকো এক্স৩ এনএফসি

পোকো এক্স৩ এনএফসিতে এখন পর্যন্ত কোয়ালকমের সর্বাধুনি:ক ও সবচেয়ে শক্তিশালী ৪জিপ্লাস স্ন্যাপড্রাগন ৭৩২জি প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফোনটিতে রয়েছে ক্র্যায়ো ৪৭০ অক্টা-কোর সিপিইউ এবং অ্যাড্রেনো ৬১৮ জিপিইউ। গেইমিংয়ের জন্য আছে সর্বশেষ গেইম টার্বো ৩.০। সর্বাধুনিক ৬.৬৭ ইঞ্চি এফএইচডি প্লাস ডিসপ্লে, যাতে শক্তিশালী ১২০ হার্জ রিফ্রেশ রেট ও ২৪০ হার্জ টাচ স্যাম্পলিং রেট পাওয়া যাবে। প্রথমবারের মতো পোকো এক্স৩ এনএফসিতে দেয়া হয়েছে ডুয়েল স্টেরিও স্পিকার। পোকো এক্স৩ এনএফসি হ্যান্ডসেটের রেয়ারে থাকছে ইন্ডাস্ট্রি লিডিং কোয়াড ক্যামেরা। যার প্রধান ক্যামেরা ৬৪ মেগাপিক্সেল, রয়েছে ১৩ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল, ২ মেগাপিক্সেলের ম্যাক্রো এবং ২ মেগাপিক্সেলের ডেপথ সেন্সর। ভিডিওর জন্য এতে রয়েছে ৪কে ভিডিও রেকর্ডিং, স্মুথ ভিডিও জুম, ফোকাসিং পিকিং ও ২ দিন পর্যন্ত ব্যাকআপ দিতে ৫০০০ মিলিঅ্যাম্পিয়ারের শক্তিশালী ব্যাটারি।

পোকো এম২

পোকো এম২ স্মার্টফোনটি আসছে মিডিয়াটেকের হেলিও জি৮০ অক্টা-কোর প্রসেসরে। ৬ জিবি র‍্যামের রয়েছে ফোনটিতে। ডিভাইসটিতে রয়েছে ৬.৫৩ ইঞ্চির ফুল এইচডিপ্লাস ডিসপ্লে। ফোনটি দ্রুত আনলক করতে পেছনে রয়েছে একটি অত্যাধুনিক ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। পোকো এম২-তে রয়েছে কোয়াড ক্যামেরা সেটআপ। ১৩ মেগাপিক্সেলের প্রধান ক্যামেরার সাথে রয়েছে ৫ মেগাপিক্সেলের ম্যাক্রো ও ২ মেগাপিক্সেলের ডেফথ সেন্সর। এর ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড ক্যামেরা ১১৮ ডিগ্রি পর্যন্ত ফিল্ড ভিউ দেবে। ডিভাইসটিতে ১৮ ওয়াটের ফাস্টচার্জিংসহ ৫০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি রয়েছে।

পোকো সি৩

পোকো সি৩ মডেলটিতে রয়েছে এআই ট্রিপল ক্যামেরা সেটআপ। যার প্রাথমিক লেন্স ১৩ মেগাপিক্সেলের, এর সাথে রয়েছে ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ও ২ মেগাপিক্সেলের ডেফথ সেন্সরসহ আছে ৭২০ পিক্সেলে ভিডিও ধারণ সুবিধা। ৫০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি ২.০ প্রযুক্তিসহ পোকো সি৩ স্মর্টিফোনে রয়েছে মিডিয়াটেক হেলিও জি৩৫ অক্টা-কোর প্রসেসর।

দাম

পোকো এক্স৩ এনএফসি কোবাল্ট ব্লু ও শ্যাডো গ্রে রঙে পাওয়া যাবে। ৬ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজে দাম পড়বে যথাক্রমে ২৫,৯৯৯ এবং ২৭,৯৯৯ টাকা।

ব্রিক রেড, পিচ ব্ল্যাক ও স্লেট ব্লু রঙের ৬ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজে পোকো এম২ পাওয়া যাবে যথাক্রমে ১৫,৯৯৯ এবং ১৬,৯৯৯ টাকা।

পোকো সি৩ আসছে আর্কটিক ব্লু, লাইম গ্রিন ও ম্যাট ব্ল্যাক রঙে। এর ৩ জিবি ও ৩২ জিবি এবং ৪ জিবি ও ৬৪ জিবি সংস্করণ পাওয়া যাবে যথাক্রমে ১১,৯৯৯ এবং ১২,৯৯৯ টাকা।

raozannews

Add comment

Follow us

Don't be shy, get in touch. We love meeting interesting people and making new friends.

নামাজের সময়সূচী

    চট্রগ্রাম
    Tuesday, 24th November, 2020
    SalatTime
    Fajr5:00 AM
    Sunrise6:19 AM
    Zuhr11:45 AM
    Asr2:50 PM
    Magrib5:11 PM
    Isha6:30 PM

এ বি এম ফজলে করিম চৌধুরী এমপি এর উদ্যোগ সমগ্র রাউজানে ৪ লক্ষ ৫০ হাজার ফলজ চারা রোপন কর্মসূচী

ভয়াবহ আগুন থেকে রক্ষা পেল রাউজানে তাপ বিদ্যুৎ কেন্দ্রে

Most popular

Social Media