রাউজান নিউজ

বর্ণিল সাজে সেজেছে ‘রাউজান থানা’

মো. হাবিবুর রহমান, (রাউজান নিউজ) ♦

বর্ণিল সাজে সেজেছে ‘রাউজান থানা’ পুলিশ সপ্তাহ উপলক্ষে বর্ণিল সাজে সেজেছে রাউজান থানা। লাল, নীল ঝিলিকবাতির আলোয় অপরূপ সৌন্দর্য্যে অনেকটা বিয়ে বাড়ির মতো সাজানো হয়েছে পুরো থানা ভবন ও এর আশপাশ। সোমবার পুলিশ সেবা সপ্তাহ’র সমাপনী অনুষ্ঠান।

এ উপলক্ষে রাউজান থানার পক্ষ থেকে জমকালো আয়োজনের ব্যবস্থা করা হয়েছে। রোববার সন্ধ্যায় রাউজান থানায় গিয়ে দেখা যায়, থানার প্রধান ফটকের সামনে বসানো হয়েছে আলোকময় তোরণ। সেই সঙ্গে থানা ভবনে ঝলমলে বাতির আলোকসজ্জা করা হয়েছে। পানি দিয়ে পরিস্কার করা হয়েছে থানা সড়ক। থানার পাশের পুকুরে বসানো হয়েছে কৃত্রিম ঝর্ণা।

জানা যায়, পুলিশের সার্বিক সেবা সম্পর্কে জনগণকে সচেতন করার লক্ষ্যে এই পুলিশ সেবা সপ্তাহ । ৯৯৯ কল সেবা, নারী নির্যাতন প্রতিরোধ, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ, সন্ত্রাস ও জঙ্গীবাদসহ নানা অপরাধ দমনে জনগণকে সচেতন করা এবং জনগণকে সম্পৃক্ত করে অপরাধ নির্মূলে সামাজিক আন্দোলন গড়ে তোলা এই পুলিশ সেবা সপ্তাহের মূল উদ্দেশ্য।

এই প্রসঙ্গে রাউজান থানার অফিসার ইনচার্জ (ওসি) কেপায়েত উল্লাহ বলেন, পুলিশ সেবা সপ্তাহ উপলক্ষে পুরো থানা আলোকসজ্জা করা হয়েছে। বিভিন্ন রঙ্গের ঝিলিকবাতি লাগিয়ে সাজানো হয়েছে থানা ভবনটি। আগামীকাল সোমবার মধ্যহ্ন ভোজের আয়োজন করা হয়েছে।

মধ্যহ্নভোজে জনপ্রতিনিধি, সাংবাদিক, প্রশাসনিক কর্মকর্তাসহ বিভিন্ন শ্রেণী পেশার লোকজনকে নিমন্ত্রণ করা হয়েছে। প্রসঙ্গত, পুলিশকে সহায়তা করুন, পুলিশের সেবা গ্রহণ করুন এ স্লোগানকে সমানে রেখে গত ২৭ জানুয়ারি (রোববার) সচেতনমূলক বর্ণাঢ্য শোভাযাত্রা, ফুল ও প্রচারপত্র বিলির মধ্য দিয়ে পুলিশ সেবা সপ্তাহ শুরু হয়।

Mir Islam

Add comment

Follow us

Don't be shy, get in touch. We love meeting interesting people and making new friends.

নামাজের সময়সূচী

    চট্রগ্রাম
    Monday, 25th January, 2021
    SalatTime
    Fajr5:23 AM
    Sunrise6:41 AM
    Zuhr12:11 PM
    Asr3:18 PM
    Magrib5:40 PM
    Isha6:59 PM

এ বি এম ফজলে করিম চৌধুরী এমপি এর উদ্যোগ সমগ্র রাউজানে ৪ লক্ষ ৫০ হাজার ফলজ চারা রোপন কর্মসূচী

ভয়াবহ আগুন থেকে রক্ষা পেল রাউজানে তাপ বিদ্যুৎ কেন্দ্রে

Most popular

Social Media