বর্ণাঢ্য আয়োজনে রাউজান সাংস্কৃতিক পরিষদের দ্বিতীয় বর্ষপূর্তি

268

মীর আসলাম(রাউজাননিউজ) ঃ

রাউজান সাংস্কৃতিক পরিষদের দ্বিতীয় বর্ষপূর্তি পালন হয়েছে এক বর্ণাঢ্য আয়োজনে। অনুষ্ঠানটি সাজানো হয়েছিল টক মিষ্টি ঝাল কর্মসূচির সমন্বয়নে। ২৪ ফেব্র“য়ারি এই অনুষ্ঠানটি হয় রাউজান সূর্যসেন চত্তরের পশ্চিম পার্শ্বের সিরাজ মঞ্জিলের সবুজ চত্তরে। সবুজের সমারোহে বাহারী রঙের ফুলের সৌরভে এই অনুষ্ঠানে স্থানীয় সাংস্কৃতি সেবীদের সাথে নেচে গেয়ে অনুষ্ঠান মাতিয়েছেন অতিথিরাও। এখানে তারা অংশ নিয়েছেন কবিতা, আবৃতি, গান,গজল,কৌতুক, আর হাস্যরসে ভরা পরস্পরের প্রতি ছুটকি ছুড়ার মাধ্যমে।

গান পরিবেশন করে অনুষ্ঠান জমিয়ে দিয়েছেন রাউজান থানা ওসি কেপায়েত উল্লাহ, কবিতা ও গানে অংশ নিয়েছে স্থানীয় সাংস্কৃতিক অঙ্গনের সাথে জড়িত অনেকেই। অনুষ্ঠানে বিভিন্ন স্বাদের গান পরিবেশন করেছেন সামিয়া মুনতাহা,শান্তা দেব, ইমন দেব,ভৌমিক চৌধুরী,শামীম হোসাইন,রিফা দে পূজা, সুমন,চৌধুরী দুর্জয়, নৃত্য পরিবেশন করেন রাউজান শিল্পকলা একাডেমির শিশু শিল্পিরা, কৌতুক পরিবেশনায় ছিল মিঠুন চক্রবর্তী, এছাড়া কবিতা, আবৃতি, গান,গজল পরিবেশন করেন শিক্ষিত তরুনদের সংগঠন সেন্ট্রাল বয়েস অব রাউজানের সদস্যরা।

এই দিনে অতিথি ছিলেন প্রবাসী দিদারুস ছালাম রাজু, রাউজান শিল্পকলা একাডেমির পরিচালক অরুন বিজয় দাশ,প্রবীণ শিল্পি ওসমান উদ্দিন,সাংস্কৃতিক পরিষদের পরিচালক অনুষ্ঠানের প্রধান পৃষ্ঠপোষক তরুন রাজনীতিক সাইফুল ইসলাম চৌধুরী রানা,পরিচালক আতিকুল ইসলাম,সৈয়দ ইউছুপ আমিন,সাজু পালিত, শাহজাদা সৈয়দ মহিবুল্লাহ, মোরশেদ আলম, জাহাঙ্গীর আলম মুন্সি,গৌতম মল্লিক,প্রবীর মহাজন, জহির উদ্দিন,রুবেল চৌধুরী, সুমন চৌধুরী, মিঠুন চক্রবর্তী,জয় ভট্রচার্য্য, রুবেল দাশ গুপ্ত প্রমূখ#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here