রাউজান নিউজ

বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকীর আলোচনা সভায় -জমির উদ্দিন পারভেজ ; যারা ১৫ আগস্টের ষড়যন্ত্রে জড়িত ছিল তাদের স্থান বাংলার মাটিতে হবে না

মীর আসলাম(রাউজাননিউজ) ঃ
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভা প্রধান অতিথির বক্তব্যে রাউজান পৌরসভার দ্বিতীয় প্যানেল মেয়র ও রাউজান উপজেলা যুবলীগের সভাপতি জমির উদ্দীন পারভেজ বলেছেন ৭৫ এর ১৫ আগস্ট জাতির জনককে স্বপরিবারে হত্যার ষড়যন্ত্রে যারা লিপ্ত ছিল তাদের স্থান বাংলা মাটিতে হবে না । তিনি বলেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা বিচারের মাধ্যমে ঘাতকদের একে একে ফাঁসীতে ঝুলাচ্ছেন। ষড়যন্ত্রকারীদের চিহ্নীত করে বিষদাঁত ভেঙ্গে দিচ্ছেন।
সাহসী বাঙালী জাতি ষড়যন্ত্রকারীদের ঘৃণ্য চক্রান্ত রুখে দিয়ে জাতির জনকের মনের লালিত স্বপ্ন এখন বাস্তবায়ন করছে। জননেত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে আজ দেশ এগিয়ে যাচ্ছে। ১৩ আগস্ট সাশ্যাল সার্ভিসেস ইউনিয়ন অব রাউজান এর উদ্যোগে শোক দিবসকে সামনে রেখে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয় সেন্ট্রাল বয়েজ অব রাউজান এর কার্যালয়ে। সভাপতিত্ব করেন মোহাম্মদ মহিউদ্দিন ইমন। সংগঠনের যুগ্ম আহবায়ক দিদারুল আলমের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন রাউজান উপজেলা ছাত্রলীগের সভাপতি জিল্লুর রহমান মাসুদ, সেন্ট্রাল বয়েজ অব রাউজান এর সভাপতি সাইদুল ইসলাম, সাধারন সম্পাদক ইমতিয়াজ জামাল নকিব। অন্যান্যদের মাঝে আলোচনায় অংশ নেয় সংগঠনের যুগ্ম আহবায়ক আহমেদ সৈয়দ, রাউজান সাহিত্য পরিষদের সাধারণ সম্পাদক নেজাম উদ্দীন রানা, আবদুল্লাহ আল নোমান, কাজী শাহেদুল ইসলাম সুজন,শেখ রাসেল, ইকবাল হোসেন, হাফেজ ইফতেখার মাহামুদ চৌধুরী, মোঃ আলাউদ্দীন,জামশেদ মাহমুদ, মোঃ মহিউদ্দীন,কাজী শিহাব উদ্দিন,ইমরান ফয়সাল,সাদ্দাম হোসেন,কাজী মোঃ হানিফ, ইমরান উদ্দীন,জয়নাল আবেদীন,মোঃ শাহাবুদ্দীন, ইমরান আলম,রায়হান রেজা প্রমুখ।

Mir Islam

Add comment

Follow us

Don't be shy, get in touch. We love meeting interesting people and making new friends.

নামাজের সময়সূচী

    চট্রগ্রাম
    Tuesday, 3rd August, 2021
    SalatTime
    Fajr4:06 AM
    Sunrise5:29 AM
    Zuhr12:05 PM
    Asr3:29 PM
    Magrib6:41 PM
    Isha8:03 PM

এ বি এম ফজলে করিম চৌধুরী এমপি এর উদ্যোগ সমগ্র রাউজানে ৪ লক্ষ ৫০ হাজার ফলজ চারা রোপন কর্মসূচী

ভয়াবহ আগুন থেকে রক্ষা পেল রাউজানে তাপ বিদ্যুৎ কেন্দ্রে

Most popular

Social Media