ফারাজ করিম চৌধুরী করোনা আক্রান্ত, সকলের কাছে দোয়া প্রার্থনা

226

ফারাজ করিম চৌধুরী করোনা আক্রান্ত, সকলের কাছে দোয়া প্রার্থনা

মীর আসলাম (রাউজান নিউজ)ঃ

রাউজানের সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরীর জ্যৈষ্ঠ সন্তান তরুন রাজনীতিক ফারাজ করিম চৌধুরীর করোনা পরীক্ষার রিপোটে পজেটিভ এসেছে।

তিনি এখন ঢাকার একটি বাসায় আইসোলেশনে আছেন বলে নিজে ফেইজবুক স্ট্যাটাসে জানিয়ে সকলের কাছে দোয়া প্রার্থনা করেছেন।

গত প্রায় তিন বছর ধরে রাউজানে শিক্ষার মানন্নোয়ন ও বহুমুখি মানবিক কমকাণ্ডে সক্রিয় থাকা ফারাজ করিম চৌধুরী রাউজান উপজেলা আওয়ামীলীগের কাযনিবাহী কমিটির সদস্য।

তিনি দেশে করোনা সংক্রামনকাল থেকে দুর্গত মানুষের পাশে থেকে মানবিক কাজ করে আসছেন তার প্রতিষ্ঠিত সেন্ট্রাল বযেজ অব রাউজানের স্বেচ্ছাসেবীদের নিয়ে। করোনা মহামারীর এই দুর্যোগে ব্যক্তিগত উদ্যোগে তিনি দুই কোটি টাকার ত্রাণ তহবিল করে রাউজানের মানুষের ঘরে ঘরে ত্রাণ পৌছিয়েছেন, রমজান মাসে চট্টগ্রাম শহরের হাসপাতাল সমুহে চিকিৎসা সেবায় নিয়োজিতদের জন্য প্রতি রাতে দুই হাজার প্যাকেট রান্না করা চেহেরী পাঠিয়েছেন। এখন তার উদ্যোগে রাউজানের সুলতানপুর হাসপাতালকে করোনা রোগিদের চিকিৎসা সেবাদানের জন্য প্রস্তুত করা হচ্ছে। তার পৃষ্ঠপোষকতায় রাউজানের আশার আলো নামের একটি স্বেচ্ছাসেবী গ্রুপ এখন করোনা উপসগ নিযে অথবা করোনা আক্রান্ত হয়ে মারা যাওয়া ব্যক্তিদের লাশ দাফন কাপনে সক্রিয় রয়েছে।

তরুন এই রাজনীতিকের মানবিক কমকাণ্ড বাস্তবায়নের অন্যতম সমন্বয়ক উপজেলা যুবলীগের সভাপতি জমির উদ্দিন পারভেজ ফারাজ করিম চৌধুরীর রোগমুক্তির জন্য তার পিতা রেলপমন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী এমপি সকলের কাছে দোয়া চেয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here