ফারাজ করিম চৌধুরীর করোনামুক্তি কামনায় দোয়া মাহফিল

44

ফারাজ করিম চৌধুরীর করোনামুক্তি কামনায়  দোয়া মাহফিল

মীর আসলাম (রাউজান নিউজ)ঃ

রাউজানের সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরীর পুত্র ফারাজ করিম চৌধুরীর করোনামুক্তি কামনায় রাউজানে উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন পর্যায়ে আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ দোয়া মাহফিল ও প্রার্থনা সভার আয়োজন করেছে।

উপজেলার মসজিদ, মাজার ও মন্দিরে এই আয়োজন চলছে। গতকাল নোয়াপাড়া ও উরকিরচর ইউনিয়নে দোয়া মাহফিল হয়। আগের দিন সোমবার রাউজান কলেজ মসজিদের দোয়া মাহফিল করে উপজেলা ও পৌর আওয়ামীলীগ। দলের সি. সহসভাপতি আনোয়ারুল ইসলাম এখানে সভাপতিত্ব করেন।

উপজেলা যুবলীগের সভাপতি জমির উদ্দিন পারভেজ অনুষ্ঠান সঞ্চালনায় অনুষ্ঠানে মুনাজাত করেন মাওলানা বোরহান উদ্দিন আল কাদেরী। অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক জসিম উদ্দিন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম চৌধুরী রানা, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম শাহজাহান, যুবলীগের সাধারণ সম্পাদক চেয়ারম্যান সৈয়দ আবদুল জব্বার সোহেল, সিনিয়র সহ-সভাপতি মফজল হোসেন, আহসান হাবিব চৌধুরী, ছাত্রলীগের সভাপতি জিল্লুর রহমান মাসুদ, সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন পিপলুসহ নেতৃবৃন্দ।

নোয়াপাড়ায় দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন বাবুল মিয়া মেম্বার। উপস্থিত ছিলেন দলের নেতাকর্মীরা। এছাড়া বিভিন্ন মঠ মন্দিরে ফারাজ করিম চৌধুরীর করোনামুক্তি কামনায় প্রার্থনার আয়োজন করা হয়। ফকিরহাট কালি মন্দিরে প্রার্থনার আয়োজন করে শ্রীমন্দির বাস্তবায়ন পরিষদ সভাপতি স্বপন দাসগুপ্ত। অনুষ্ঠান পরিচালনা করেন সাজু পালিত। অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন বিভাষ ধর, আশীষ চৌধুরী, সঞ্জীব দত্ত, সুমন খাস্তগীর, শ্যামল দত্ত, রুপন দে, বিশ্বজিৎ ধর প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here