প্রার্থনা পরিবারের উদ্যোগে এতিম ও দুস্থ্যদের মাঝে ইফতার সামগ্রী ও ঈদ বস্ত্র বিতরণ

59

অামির হামজা (রাউজান নিউজ)♦ প্রার্থনা পরিবারের উদ্যোগে এতিম ও দুস্থ্যদের মাঝে ইফতার সামগ্রী ও ঈদ বস্ত্র বিতরণ। চট্টগ্রামের এতিম, অসহায়শিশুদের মাঝে ইফতার সামগ্রী ও ঈদ বস্ত্র বিতরন করেছেন রাউজান ও রাঙ্গুনিয়ার কলেজ-বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীদে গঠিত সামাজিক সংগঠন “প্রার্থনা পরিবার” এর শিক্ষার্থীরা।

টানা ৪ র্থবারের মতো ইফতার সামগ্রী ও ঈদবস্ত্র বিতরণ কর্মসূচি “ক্ষণিকের তৃপ্তি” নামে গত শনিবার (২৫-শে মে) অনুষ্ঠিত হয়েছে। এতে ১০টি এতিমখানার প্রায় সাড়ে পাঁচশো এতিম ও দুঃস্থ শিশুদের মাঝে ইফতার এবং ৫০ জন অনাথ শিশুদের মাঝে ঈদবস্ত্র বিতরণ করা হয়।

প্রার্থনা পরিবারের সভাপতি মোহাম্মদ ফয়েজুল ইসলামের সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন, সাংবাদিক গাজী জুবায়ের। এছাড়াও আরিফুল ইসলাম টিপু, কাদের হোসেন শাকিল, মোহাম্মদ জাহেদ, আব্দুস সাত্তার, আরিফুল্লাহ সাকিব, সাফায়েত সাকিব, আব্দুল্লাহ আল মামুন, ইমতিয়াজ হিমু, মোহাম্মদ আব্দুল্লাহ, মিজানুর রহমান, নাজমুল ইসলাম, কাজী শিহাব, রিয়াদুল আলম, ইউসুফ জামশেদ, ফাহিম মাহফুজ, মিজান, ইমন, মামুন, হাসান, পারভেজ, আশরাফ, দিদার, মাসুম, রকিব, ফয়সাল, সৌরভ, মুনির, রিদোয়ান, তুহিন,মোমেন, আরিফ, জোনায়েদ, রাফি, অর্ক, রাহাত, সাকলাইন, আকিব, তামিম, ফাহাদ, হায়াৎ, রাকিব, সামিউর, তমাল, রিয়াদ, মাহি, ইব্রাহিম, রাব্বী, লাবিব, নাহিদ প্রমুখ।

সংগঠনের সভাপতি ফয়েজুল ইসলাম জানান, গত ২০১৬ সালে এ সংগঠনটি প্রতিষ্ঠার পর থেকে উপজেলার বিভিন্ন স্থানে অসহায় ও দুঃস্থদের সহায়তা প্রদান, মেডিকেল ও খৎনা ক্যাম্পের মাধ্যমে গরীব রোগীদের সহায়তা প্রদান, কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গাদের জন্য টিউবওয়েল স্থাপন, উত্তরবঙ্গের বন্যা কবলিতদের জন্য সহায়তা প্রদানসহ আরও বিভিন্ন সেবামূলক কর্মকান্ডে অংশগ্রহণ করে তারা।

রাউজান নিউজ/অামির হামজা.বার্তা বিভাগ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here