নোয়াপাড়া মুসলিম সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

18
বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী

নিজস্ব প্রতিবেদক.রাউজান নিউজ: নোয়াপাড়া মুসলিম সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত।

রাউজানের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্টান নোয়াপাড়া মুসলিম সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

গত ২৮শে জানুয়ারি মঙ্গলবার বিদ্যালয় মাঠে দিনব্যাপী অনুষ্ঠানের মধ্যে ছিল ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠান, প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় ১৬ জন এ+ প্রাপ্ত ছাত্র ছাত্রী দের সংবর্ধনা, অতিথি ও শিক্ষক শিক্ষিকাদের অংশগ্রহণে ক্রীড়া প্রতিযোগিতা, সম্প্রতি ঢাকার মৌচাকে অনুষ্ঠিত স্কাউটদের পুরস্কার প্রাপ্ত ছাত্র ছাত্রী মেডেল ও সনদপত্র প্রদান করা হয়।

উক্ত অনুষ্ঠানে বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি চেয়ারম্যান আলহাজ্ব দিদারুল আলমের সভাপতিত্ব প্রধান অতিথি ছিলেন রাউজান প্রাথমিক শিক্ষা সহকারী অফিসার আব্দুল মমিন।

শিক্ষক কাজল দাশের পরিচালনায় আরো উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক টিংকু চৌধুরী, প্রাক্তন ছাত্র ডাঃ দিদারুল আলম, মোহাম্মদ আলাউদ্দিন আল কামাল, জাহেদুল আলম, সাংবাদিক এস. এম. ইউসুফ উদ্দিন, শতবর্ষ পূর্তির আহবায়ক প্রকৌশলী আনোয়ার আলম, সায়মুন তারেক, বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ স্থানীয় গন্যমান্য ব্যক্তি ও বিদ্যালয়ের বর্তমান শিক্ষক শিক্ষিকাবৃন্দ।

অনুষ্ঠানে বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি ও নোয়াপাড়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব দিদারুল আলম কে আজীবন সম্মাননা প্রদান করা হয়।

বার্তা সম্পাদক.আমির হামজা.ফোন:০১৫৫৯৬৩৩০৮০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here