রাউজান নিউজ

নোয়াজিষপুরে মোবাইল হট লাইন নাম্বার চালু- ফোন আসলেই ঘরে পৌঁছে দিচ্ছেন চেয়ারম্যান

প্রদীপ শীল, রাউজানঃ রাউজান উপজেলার নোয়াজিষপুর ইউনিয়নে ৪টি মোবাইল হট লাইন নাম্বার চালু করে দুস্থ পরিবারের মাঝ ত্রাণ পৌঁছে দিচ্ছেন স্থানীয় চেয়ারম্যান। ২৪ মার্চ থেকে এই ব্যাতিক্রম ধর্মী ত্রাণ বিতরণ কর্মসূচী শুরু করেন চেয়ারম্যান লায়ন সরোয়ার্দ্দী সিকদার। জানা যায়, যেই কোন ব্যাক্তি ফোন করলে সাথে সাথে একটি গাড়ী যোগে বস্তা ভর্তি ত্রাণ সামগ্রী দিয়ে আসা হয় তার বাড়িতে। ত্রাণে প্যাকেটে দেয়া হয় চাউল, ডাল, আলু, পিয়াজ, চিনি, সাবান সোয়াবিনসহ ৯পদের নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী।

৩ এপ্রিল ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড পরিদর্শন ও স্থানীয় লোকজনের সাথে কথা বলে এসব তথ্য পাওয়া যায়। জানা যায়, করোনাভাইরাসের প্রাদুর্ভাব সৃষ্টি হলে কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে নিত্যপ্রয়োজনীয় জিনিষপত্র প্রদানের আগাম প্রস্তুতি ছিল চেয়ারম্যানের। চেয়ারম্যান লায়ন সরোয়ার্দ্দী সিকদারের সার্বিক ব্যবস্থাপনায় ত্রাণ কার্যক্রমে রয়েছেন ইউনিয়ন পরিষদের সদস্য, স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।

ত্রান কার্যক্রম প্রসঙ্গে চেয়ারম্যান লায়ন সরোয়ার্দ্দী সিকদার বলেন, সাংসদ ফজলে করিম চৌধুরী নিদর্শনায় সমাজের বৃক্তশালীদের সহযোগীতায় কর্মহীন মানুষের ঘরে ঘরে ত্রাণ নিয়ে আমরা যাচ্ছি। যতদিন স্বাভাবিক অবস্থা ফিরে না আসবে ততক্ষণ পর্যন্ত আমারা অসচ্ছল মানুষের পাশে থাকবো। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনাভাইরাসকে মোকাবেলায় যুদ্ধ ঘোষনা করেছেন।

৭১ সালের ন্যায় আমরা করোনাকে পরাজিত করে জয়ী হবো। আমর ইউনিয়ের কোন লোক অনাহার ও অর্ধনাহারে থাকবে না। আমাদের পর্যাপ্ত খাদ্য মজুূদ রয়েছে। এসময় উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা আক্তার চৌধুরী, ছাত্রলীগ নেতা কুতুব উদ্দিন সিকদারসহ অনেকেই।

বার্তা সম্পাদক.আমির হামজা   

Mir Islam

Add comment

Follow us

Don't be shy, get in touch. We love meeting interesting people and making new friends.

নামাজের সময়সূচী

    চট্রগ্রাম
    Sunday, 18th April, 2021
    SalatTime
    Fajr4:17 AM
    Sunrise5:35 AM
    Zuhr11:58 AM
    Asr3:25 PM
    Magrib6:21 PM
    Isha7:39 PM

এ বি এম ফজলে করিম চৌধুরী এমপি এর উদ্যোগ সমগ্র রাউজানে ৪ লক্ষ ৫০ হাজার ফলজ চারা রোপন কর্মসূচী

ভয়াবহ আগুন থেকে রক্ষা পেল রাউজানে তাপ বিদ্যুৎ কেন্দ্রে

Most popular

Social Media