নতুন শিক্ষার্থীদের পদচারণায় মুখরিত রাউজানে ইমাম গাজ্জালী বিশ্ববিদ্যালয় কলেজ

78

অামির হামজা. (রাউজান নিউজ)♦ নতুন শিক্ষার্থীদের পদচারণায় মুখরিত রাউজানে ইমাম গাজ্জালী বিশ্ববিদ্যালয় কলেজ।

উৎসবমুখর পরিবেশে চট্টগ্রামের রাউজানে একাদশ শ্রেণিতে ক্লাস শুরু হয়েছে। (০১-জুলাই) সোমবার সকাল থেকে নতুন শিক্ষার্থীদের পদচারণায় মুখরিত ছিল রাউজানের প্রতিটি কলেজ ক্যম্পাসগুলো।

ছবি:ইমাম গাজ্জালী

নবাগত শিক্ষার্থীদের নিয়ে ওরিয়েন্টেশন ক্লাসের বেশি উৎসবমুখর ছিল রাউজান সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ, গহিরা ডিগ্রী কলেজ, নোয়াপাড়া বিশ্ববিদ্যালয় কলেজ ও ইমাম গাজ্জালী বিশ্ববিদ্যালয় কলেজ।

সোমবার কলেজ জীবনের জন্য শিক্ষার্থীদের ছিল কলেজের প্রথম দিন। শিক্ষাজীবনের স্মরণীয় এই দিনকে ক্যামেরার লেন্সে ধরে রাখতে তারা তুলেছেন নানা রকম ছবির পাশাপাশি সেলফিও।

ওছাড়াও রাউজানে প্রতিটি কলজেগুলোর প্রায় প্রতিটি ক্যম্পাসেই এমন উৎসবমুখর দৃশ্য দেখা যায়।

জানা যায়, সরকারি-বেসরকারি কলেজগুলোতে ওরিয়েন্টেশন ক্লাসের মাধ্যমে একাদশের এই দিনটি শুরু হয়।

এদিকে ইমাম গাজ্জালী বিশ্ববিদ্যালয় কলেজে ওরিয়েন্টেশন ক্লাস উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, ৯নং পাহাড়তলী ইউনিয়নের চেয়ারম্যান রোকন উদ্দিন, রাউজান উপজেলা অা’লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক দোস্ত মোহাম্মদ খান, কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সরওয়ার কামাল চৌধুরী।

এছাড়াও নবাগত শিক্ষার্থীদের অভিনন্দন জানিয়ে বক্তব্য রাখেন, ইমাম গাজ্জালী বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সভাপতি মোঃ মামুন ওয়াহিদ, সাধারণ সম্পাদক জি,এম হাসান।

জি,এম হাসানের সঞ্চালনায় অারো বক্তব্য রাখেন, নিশান, কিশান, মাসুদ, রনি, রাজু, জয়রাজ, শামসুল, সাকিব, সাব্বির, ইমন, বাবু, আহাদ তাওহীদ, ইকবাল, সিরাজ, ফারুক, তাসলিম, ইয়াছিন, আরফাত সহ প্রমুখ।

রাউজান নিউজ/অামির হামজা.বার্তা বিভাগ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here