রাউজান নিউজ

নতুন নতুন চিন্তা চেতনায় বেকার জনগোষ্টিকে কর্মসংস্থানের সুগোগ সৃষ্টি করে দেয়া হনে- ফারাজ করিম চৌধুরী

প্রদীপ শীল.রাউজান নিউজ: নতুন নতুন চিন্তা চেতনায় বেকার জনগোষ্টিকে কর্মসংস্থানের সুগোগ সৃষ্টি করে দেয়া হনে- ফারাজ করিম চৌধুরী ।রাউজান চিকদাইরের জনসাধারণে সাথে মূখমুখি বিশাল জনসমাবেশে সাংসদ এ.বি.এম ফজলে করিম চৌধুরী এমপি’র জ্যেষ্ঠ পুত্র, তরুণ রাজনীতিবিদ ফারাজ করিম চৌধুরী বলেছেন, দেশের উন্নয়ন ও সমৃদ্ধির গল্প থেমে না। থাকলেও মানুষ আজ অনেকভাবেই বিপর্যস্ত। প্রাতিষ্ঠানিক শিক্ষার চেয়ে মানবিক শিক্ষা অর্জন বর্তমান সময়ে গুরুত্বপূর্ণ হয়ে পড়েছে। আজকে সংবাদপত্রের পাতা খুলেই দেখতে পাই খুন, ছিনতাই, ধর্ষণ, ইভটিজিং, জায়গাজমি নিয়ে বিরোধ। এই সংবাদ আমরা আর পড়তে চাই না। আগামীর প্রজন্মকে একটি সুন্দর দেশ ও সমাজ উপহার দেয়ার জন্য আমাদের সকলকেই ত্যাগের মহিমায় এগিয়ে আসতে হবে। তিনি বলেন, তথ্য প্রযুক্তিরর বিশ্বে দেশ এগিয়ে যাচ্ছে। আমাদের প্রয়োজন সমস্যা ও সম্ভাবনা নিয়ে কাজ করা। আমি চাই নতুন নতুন চিন্তা চেতনায় বেকার জনগোষ্টিকে কর্মসংস্থানের সুগোগ সৃষ্টি করে দেয়া। সেজন্য পরিকল্পিত একটি সম্বন্ধিত প্রনয়ন আমরা করতে চাই। আমার বাবা যেহেতু রাউজানের সাংসদ উনাকে আমি সামনে রেখে মানবিক সমস্যা গুলো চিহ্নিত করে সকল কাজ গুলো করতে চাই।
তিনি রোববার ১৫ ডিসেম্বর বিকেলে রাউজানের চিকদাইর উচ্চ বিদ্যালয় মাঠে সর্বস্তরের মানুষের সাথে বিভিন্ন সমস্যা-সম্ভাবনা নিয়ে সরাসরি প্রশ্নোত্তরমূলক অনুষ্ঠানে অংশগ্রহণ করে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন । ৩ নং চিকদাইর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রিয়তোষ চৌধুরীর ব্যবস্থাপনায় আয়োজিত এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চেয়ারম্যান প্রিয়তোষ চৌধুরী। ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলমগীর কবিরের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন রাউজান থানার অফিসার ইনচার্জ কেপায়েত উল্লাহ, রাউজান পৌরসভার প্যানেল মেয়র বশির উদ্দিন খান, রাউজান পৌর ২য় প্যানেল মেয়র জমির উদ্দিন পারভেজ, রাউজান উপজেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য ইয়াসিন চৌধুরী সি.আই.পি, বাংলাদেশ তায়াকোয়ানডো ফেডারেশনেরর টিম ম্যানেজার সুমন দে, রাউজান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বি.এম জসিম উদ্দিন হিরু, রাউজান পৌরসভার কাউন্সিলর জানে আলম জনি, রাউজান উপজেলা ছাত্রলীগের সভাপতি জিল্লুর রহমান মাসুদ, সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন চৌধুরী, সোশ্যাল সার্ভিসেস ইউনিয়ন অব রাউজানের আহবায়ক মহিউদ্দিন ইমন, যুগ্ন আহবায়ক দিদারুল আলম। উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সদস্য জসিম উদ্দিন, শ্যামল দাশ গুপ্ত, উদ্দীপ্ত তরুণ ব্রাদার্স এর এর প্রধান পৃষ্ঠপোষক দীপলু দে দীপু, রাউজান পৌরসভা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আসিফ, সেন্ট্রাল বয়েজ অব রাউজানের সভাপতি মোঃ সাইদুল ইসলাম, সাধারণ সম্পাদক ইমতিয়াজ জামাল নকিব, সাংগঠনিক সম্পাদক মইনুদ্দিন জামাল চিশতী, যুবলীগ নেতা জাহেদুল আলম জাহেদ, নেজাম উদ্দিন, জসিম উদ্দিন, জানে আলম মিনহাজ,আকতার হোসেন, দেলোয়ার হোসেন, ছাত্রলীগ নেতা কাজী মাসুদ রানা, জাহেদুল ইসলাম, আকরাম হোসেন, তারেক হোসেন, নোমান বিন আজিজি, রাসেল উদ্দিন, মুন্না প্রমুখ। সমাজ ও শিক্ষা প্রতিষ্ঠানের অবদান রাখায় মোজাহেরুল হক চৌধুরী, চিকিৎসায় ডাঃ ফজল আহম্মদ, সাহিত্য ও সাংস্কৃতিকে ওস্তাদ শৈলেন চৌধুরী ও সমাজ সেবায় খন্দকার শাহাদাত হোসেনকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রায় ৫ হাজার মানুষের জনসমাগম ঘটে। উপচে পড়া মানুষের ঢলে মতবিনিময় সভাটি জনসভায় পরিনত হয়।
ইউপি চেয়ারম্যান প্রিয়তোষ চৌধুরী জানান, চিকদাইর ইউনিয়নের জনসাধারণ তরুন প্রজম্মের আলোকিত রাজনৈতিক ব্যক্তিত্ব। অবহেলিত মানুষের পরমবন্ধু। রাজনীতির সিন্ধান্তের বিপরীতে সমসাময়িক উজ্জ্বল নক্ষত্র। মানবিক ও মানবতার আলোর দিশারী। ফরাজ করিম চৌধুরী আগামীর মননশীল প্রতিভার বাতিঘর। তার নেতৃত্বগুণ রাউজান বাসীকে সুন্দর জীবন যাপনের অনুপ্রেরণা। তার চিন্তাশক্তি আগামী ১০০ বছরের একটি মহা পরিকল্পনার অংশ। সেজন্য নতুন প্রজম্ম ফরাজ করিমের নেতৃত্বে একটি সুখি সমৃদ্ধশালী বঙ্গবন্ধুর সোনার বাংলা বি-নির্মানে কাজ করে যাচ্ছে।
**আপনার যেকোনো সংবাদ ও বিজ্ঞাপন রাউজান নিউজে প্রচার করতে আমাদের বার্তা সম্পাদক-আমির হামজা সাথে য়োগাযোগ করতে পারেন-০১৫৫৯-৬৩৩০৮০*বার্তা সম্পাদক আমির হামজা***  

Mir Islam

Add comment

Follow us

Don't be shy, get in touch. We love meeting interesting people and making new friends.

নামাজের সময়সূচী

    চট্রগ্রাম
    Wednesday, 20th January, 2021
    SalatTime
    Fajr5:24 AM
    Sunrise6:42 AM
    Zuhr12:09 PM
    Asr3:15 PM
    Magrib5:37 PM
    Isha6:55 PM

এ বি এম ফজলে করিম চৌধুরী এমপি এর উদ্যোগ সমগ্র রাউজানে ৪ লক্ষ ৫০ হাজার ফলজ চারা রোপন কর্মসূচী

ভয়াবহ আগুন থেকে রক্ষা পেল রাউজানে তাপ বিদ্যুৎ কেন্দ্রে

Most popular

Social Media