দক্ষিণ রাউজান পূজা মণ্ডপ পরিদর্শন করলেন পরিষদের নেতৃবৃন্দ

78
মীর আসলাম(রাউজাননিউজ):
দক্ষিণ রাউজান পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ ৫ অক্টোবর শনিবার রাতে বাগোয়ান ইউনিয়নের বিভিন্ন পূজা ম-প পরিদর্শন করে পূজার্থীদের শুভেচ্ছা জানিয়েছে। বিভিন্ন মণ্ডপ থেকে নেতৃবৃন্দ ও সমাজ সেবায় অবদান রাখার জন্য সংম্বর্ধনা দিয়েছে। গশ্চি দাশ পাড়ার পূজা মণ্ডপ থেকে সংম্বর্ধনা প্রদান করা হয় বাগোয়ান ইউনিয়নের চেয়ারম্যান ভুপেশ বড়ুয়া আওয়ামীলীগ নেতা সৈয়দ মোজাফফর হোসেন, দক্ষিণ রাউজান পূজা উদযাপন পরিষদের সভাপতি প্রকাশ শীল ও সাধারণ সম্পাদক ম্যালকম চক্রবর্তীকে।

সংম্বর্ধনা অনুষ্ঠানে চেয়ারম্যান ভুপেষ বড়ুয়া বলেন রাউজানের সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরী রাউজানকে মনের মত করে সাজিয়েছেন। অসম্প্রদায়িক চেতনায় রাউজানের সকল সম্প্রদায়ের মানুষকে এক বৃত্তের মধ্যের এনেছেন। প্রকাশ শীল বলেন এবিএম ফজলে করিম চৌধুরী এমপি সনাতনধর্মাবলম্বিদের জন্য আর্শিবাদ হয়ে এসেছেন। তার রাউজনীতিতে আগমনের ফলে রাউজানের মানুষ শান্তিতে বসবাস করতে পাচ্ছে।
ম্যালকম চক্রবর্তী বলেন রাউজানের এমপি’র দর্শন হচ্ছে রাউজানকে সত্যিকারের সোনার বাংলার রূপ দানের। ইতিমধ্যে তিনি একাজে সফল হয়েছেন। এই উপজেলাকে শান্তি ও সমৃদ্ধ উপজেলায় পরিণত করে সারা দেশে দৃষ্টান্ত স্থাপন করেছেন। শনিবার রাতে পূজা পরিষদের নেতৃবৃন্দ পরিদর্শন করেছেন কোয়েপাড়া পূজা ম-পসহ আরো কয়েকটি মণ্ডপ । কোয়েপাড়ার মণ্ডপে বর্ণাঢ্য সাজে সাজানো প্রতিমার প্রশংসা করেন নেতৃবৃন্দ। অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন চন্দন বিশ্বাস, অজিত বিশ্বাস, খোকন সেন, উদয় দত্ত অর্ক, প্রণব কান্তি দাশ, রুবেল বৈদ্য,সৈকত তালুকদার, চম্পক মিত্র, শিবু চক্রবর্তী,তপন কৃষ্ণ ঘোষ, রীণা দত্ত, সুজন চক্রবর্তী,মিঠু দে প্রমূখ।#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here