রাউজান নিউজ

ডাঃ ফনি ভূষণ দাশ গুপ্তের মহা প্রায়নঃ সাংবাদিক প্রদীপ শীলের শোক

প্রদীপ শীল.রাউজান নিউজ: ডাঃ ফনি ভূষণ দাশ গুপ্তের মহা প্রায়নঃ সাংবাদিক প্রদীপ শীলের শোক। বিশিষ্ট সমাজ সেবক ঢেউয়াপাড়া শ্রী শ্রী জগন্নাথ সেবাশ্রমের পরিচালনা পরিষদের সাবেক উপদেষ্টা ডাঃ ফনি ভূষণ দাশ গুপ্তের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাউজান সাংবাদিক কল্যাণ সমিতির সভাপতি ও রাউজান প্রেস ক্লাবের সাবেক সভাপতি সাংবাদিক প্রদীপ শীল। তিনি প্রয়াত ডাক্তার ফনি ভূষণ দাশ গুপ্তের মহাপ্রাণে শোক প্রকাশ করেন এবং শোকাহত পরিবার পরিজনের প্রতি গভীর সমাবেদনা প্রকাশ করেন।
উল্লেখ যে, গত মঙ্গলবার (৩১ ডিসেম্বর) দুপুরে নগরীরর জামালখানস্থ পারিবারিক বাসায় বার্ধক্যজনিত রোগে তিনি মৃত্যুবরণ করেন। ফনি ভূষণ দাশ গুপ্ত পল্লী চিকিৎসক হিসেবে এলাকায় একজন জনপ্রিয় ছিলেন। এছাড়া তিনি একজন মানবতার সেবক হিসাবে স্বাস্থ্য সেবায় নিজেক নিবেদিত হিসাব কাজ করেছে। প্রায় ৫০ বছর ধরে এলাকায় চিকিৎসা সেবার সঙ্গে জড়িত হয়ে বিভিন্ন সামাজিক ও ধর্মীয় সংগঠনকে আলোকিত করে গেছেন। ঐদিন বিকেলে রাউজান রাস বিহারী ধাম মহাশ্মশানে ফনি ভূষণ দাশ গুপ্তের শেষকৃত্য হয়।
তার মৃত্যুতে রাউজানের বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও ধর্মীয় সংগঠন গভীর শোক প্রকাশ করেছে। রাউজান শ্রী শ্রী জগন্নাথ সেবাশ্রমের সভাপতি দীলিপ কুমার চৌধুরী ও সাধারন সম্পাদক টিপু কান্তি দে প্রয়াত ফণি ভূষণ দাশ গুপ্তের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন। অপর দিকে শোক প্রকাশ করেছেন রাউজান জন্মাষ্টমী উদযাপন পরিষদের সভাপতি তপন দে, পৌর ছাত্রলীগের সভাপতি অনুপ চক্রবর্তী, সাবেক জেলা ছাত্রলীগের অন্যতম নেতা দিপলু দে দিপু প্রমুখ। মৃত্যুকালে তিনি দুই ছেলে, দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
**আপনার যেকোনো সংবাদ ও বিজ্ঞাপন রাউজান নিউজে প্রচার করতে আমাদের বার্তা সম্পাদক-আমির হামজা সাথে য়োগাযোগ করতে পারেন-০১৫৫৯-৬৩৩০৮০*বার্তা সম্পাদক আমির হামজা***  

Mir Islam

Add comment

Follow us

Don't be shy, get in touch. We love meeting interesting people and making new friends.

নামাজের সময়সূচী

    চট্রগ্রাম
    Sunday, 18th April, 2021
    SalatTime
    Fajr4:17 AM
    Sunrise5:35 AM
    Zuhr11:58 AM
    Asr3:25 PM
    Magrib6:21 PM
    Isha7:39 PM

এ বি এম ফজলে করিম চৌধুরী এমপি এর উদ্যোগ সমগ্র রাউজানে ৪ লক্ষ ৫০ হাজার ফলজ চারা রোপন কর্মসূচী

ভয়াবহ আগুন থেকে রক্ষা পেল রাউজানে তাপ বিদ্যুৎ কেন্দ্রে

Most popular

Social Media