রাউজান নিউজ

ছয়মাস আগে বিয়ে হওয়া দম্পতি করোনায় আক্রান্ত, স্বামীর মৃত্যু!

ছয়মাস আগে বিয়ে হওয়া দম্পতি করোনায় আক্রান্ত, স্বামীর মৃত্যু!

মো. হাবিবুর রহমানঃ

৩৩ বছর বয়সী টকবগে যুবক ফরহাদ হোসেন। তিনি রাউজান উপজেলার গহিরা ইউনিয়নের আবদুল শুক্কুরের বড় ছেলে। দীর্ঘদিন পরিবারসহ চট্টগ্রাম নগরীর বায়েজিদ থানাধীন টেক্সটাইল এলাকায় বসবাস করতেন। একটি প্রাইভেট কোম্পানীতে কর্মরত ছিলেন ফরহাদ। গত ৬ মাস পূর্বে সাতকানিয়া উপজেলার বাসিন্দা চট্টগ্রাম নগরীতে বসবাসরত ফারহানা কাদেরে’র সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। বাবা হবার স্বপ্ন তো ছিলই, ছিল পরিবার-পরিজন নিয়ে সুখে থাকার স্বপ্ন। কিন্তু না, সকল স্বপ্ন ধূলিস্যাৎ হয়ে গেলো। প্রাণঘাতি মহামারি করোনা ভাইরাস কেড়ে নিলো সম্ভাবনাময় এ প্রাণ!

জানা যায়, গত ৩ সপ্তাহ পূর্বে ফরহাদ হোসেনের করোনা উসর্গ থাকায় নমুনা পরীক্ষা করা হলে পজেটিভ আসে। আক্রান্ত হয়ে দীর্ঘ ২৬দিন চিকিৎসাধিন থাকার পর চট্টগ্রাম জেনারেল হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন।  ৬ জুন শনিবার সকাল ৮টায় তার মৃত্যু হয় বলে নিশ্চিত করেন চট্টগ্রাম জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মো. শফিকুল ইসলাম।

টকবগে তরুন ফরহাদ হোসেনের মৃত্যুর ব্যাপারটি তার পরিবার ও বন্ধু স্বজনদের কেউ মেনে নিতে পারছেন না! তার মৃত্যুর সংবাদ শুনে অনেকেই বিষ্ময় প্রকাশ করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে স্ট্যাটাস দিয়েছেন। সাবার দাবি ছিল তিনি খুব ভালো মানুষ ছিলেন। আল্লাহ তাকে জান্নাত নসীব করুন, আমিন। নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, নিহত ফরাহাদ হোসেনের স্ত্রী ফারহানা কাদের ও তার ভাই আরফাত হোসেন করোনা পজেটিভ। তবে তারা বর্তমানে সুস্থ্য আছেন। বাবা-মায়ের উপসর্গ না থাকায় এখনো পর্যন্ত নমুনা পরীক্ষা করা হয়নি। আগামীকাল তাদের নমুনা পরীক্ষা দেয়ার কথা রয়েছে। নিহত ফরহাদ হোসেন দুই ভাই এক বোনের মধ্যে সবার বড় বলে জানা গেছে।

Add comment

Follow us

Don't be shy, get in touch. We love meeting interesting people and making new friends.

নামাজের সময়সূচী

    চট্রগ্রাম
    Monday, 18th January, 2021
    SalatTime
    Fajr5:24 AM
    Sunrise6:43 AM
    Zuhr12:09 PM
    Asr3:14 PM
    Magrib5:35 PM
    Isha6:54 PM

এ বি এম ফজলে করিম চৌধুরী এমপি এর উদ্যোগ সমগ্র রাউজানে ৪ লক্ষ ৫০ হাজার ফলজ চারা রোপন কর্মসূচী

ভয়াবহ আগুন থেকে রক্ষা পেল রাউজানে তাপ বিদ্যুৎ কেন্দ্রে

Most popular

Social Media