ছাত্রসেনা রাউজান উপজেলা (দক্ষিন) মহান স্বাধীনতা দিবস ও প্রতিনিধি সম্মেলন সম্পন্ন

149

নিজস্ব প্রতিবেদক ♦ ছাত্রসেনা রাউজান উপজেলা (দক্ষিন) মহান স্বাধীনতা দিবস ও প্রতিনিধি সম্মেলন সম্পন্ন। অহিংস ছাত্ররাজনীতির অনন্য মডেল ও মুক্তিযুদ্ধেরস্বপক্ষে আহলে সুন্নাত ওয়াল জামায়াতের একক রাজনৈতিক ছাত্র সংগঠন বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা রাউজান উপজেলা দক্ষিনের ব্যবস্থাপনায় মহান স্বাধীনতা দিবস,প্রতিনিধি সম্মেলন ও কাউন্সিল অধিবেশন নোয়াপাড়াস্থ মাকসুদ কমিউনিটি সেন্টারে গত ২৬ই মার্চ ১৯ইং বিকাল ৩.০০টায় অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি মুহাম্মদ আবদুল্লাহ আল-রোমানের সভাপতিত্ত্বে ও সাধারন সম্পাদক জয়নাল আবেদীন জাবেদের সঞ্চালনায় অনুষ্টিত কাউন্সিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইসলামী ফ্রন্ট রাউজান দক্ষিণের সভাপতি জননেতা অধ্যক্ষ আল্লামা ইলিয়াস নুরী।

তিনি বলেন, ” নৈতিকতাহীন ছাত্র রাজনীতি দেশের জন্য হুমকি স্বরূপ, দেশ ও জাতির কল্যানে ছাত্রসমাজকে নৈতিক রাজনীতি চর্চা করতে হবে।”

এতে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সংগঠক ও সমাজসেবক লায়ন আহমদ সৈয়্যদ। প্রধান বক্তা ছিলেন ছাত্রসেনা চট্টগ্রাম উত্তরজেলার সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ আলী আকবর। এতে আরো বক্তব্য রাখেন ইসলামী ফ্রন্ট নেতা জননেতা সৈয়্যদ মুহাম্মদ হোসেন,অধ্যাপক জামাল সৈয়্যদ উদ্দিন,মাওলানা আবুল কাশেম রেজভী, মুহাম্মদ হাসান সওদাগর তৈয়্যবী,মুহাম্মদ আবদুল বারেক, যুবনেতা নজরুল ইসলাম,যুবনেতা আমান উল্লাহ্ আমান,ছাত্রনেতা আলমগীর হোসেন সহ অনেকে।

চট্টগ্রাম উত্তরজেলা ছাত্রসেনার সহ-সাংগঠনিক সম্পাদক মনির আহমদ নির্বাচন কমিশনার এর ভুমিকায় ২০১৯-২০২০ইং সেশনের জন্য রবিউল হোসাইন সুমনকে সভাপতি ও জয়নাল আবেদীন জাবেদকে সাধারন সম্পাদক ও এনামুল হক মুন্নাকে সাংগঠনিক সম্পাদক।

এস এম শামসুল আরেফিনকে সিঃসহ সভাপতি,মুহাম্মদ রুবেল ও জাহেদ বাদশাকে সহ সভাপতি,মুহাম্মদ নওশাদ হোসাইনকে যুগ্ন সাধারন সম্পাদক,মুহাম্মদ রাশেদ ও শিহাব উদ্দীন সুলতানিকে সহ সাধারন সম্পাদক,রায়হানুল করিম রাব্বী,কাজী মুহাম্মদ কায়েস উদ্দীনকে সহ-সাংগঠনিক সম্পাদক,আরিফুল ইসলাম মাসুদকে অর্থ সম্পাদক,মুহাম্মদ সোলায়মানকে সহ-অর্থ,হাফেজ হাসান ইমামকে শিক্ষা ও প্রশিক্ষণ সম্পাদক,হাফেজ সাজ্জাদকে সহ-শিক্ষা প্রশিক্ষণ সম্পাদক, জাবেদুল ইসলামকে দাওয়াহ বিষয়ক সম্পাদক,মুহাম্মদ শওকতকে সহ-দাওয়াহ বিষয়ক সম্পাদক,মুহাম্মদ মোজাম্মেলকে প্রচার সম্পাদক,মুহাম্মদ আজিজুর রহমানকে সহ-প্রচার,মুহাম্মদ সোহেলকে গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক,মুহাম্মদ নাঈমুল মোস্তফাকে সহ-গ্রন্থনা সম্পাদক,নুরুল মোস্তফা রাফাতকে তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক,মুহাম্মদ ফোরকানকে দপ্তর,ইমতিয়াজ আহমদ রেজাকে সাহিত্য ও সাংস্কৃতিক,হাসিবুল হাসান শাহ সাকিবকে ছাত্রকল্যাণ,আনিসুল মোস্তফাকে স্কুল বিষয়ক সম্পাদক করে ২০১৯-২০ইং কার্যকরী পরিষদের জন্য ৩৯ জন বিশিষ্ট নতুন কমিটি ঘোষনা করেন।

রাউজান নিউজ/অামির হামজা, বার্তা বিভাগ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here