চুয়েটে বর্ণাঢ্য আয়োজনে ‘ইটিই পুনর্মিলনী উদযাপিত

87

অামির হামজা (রাউজান নিউজ)♦ চুয়েটে বর্ণাঢ্য আয়োজনে ‘ইটিই পুনর্মিলনী উদযাপিত।চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর ইলেকট্রনিক্স এন্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং (ইটিই) বিভাগের আয়োজনে “অনুভবে মহাকাব্য, ইটিই ঐক্যত্র” শ্লোগানে ‘ইটিই পুনর্মিলনী-২০১৯’ উদযাপিত হয়েছে। গত বৃহস্পতিবার দুপুরে ইটিই বিভাগের সামনে থেকে এক আনন্দ র‌্যালি বের করা হয়।

এতে নেতৃত্ব দেন চুয়েটের স্থাপত্য ও পরিকল্পনা অনুষদের ডীন অধ্যাপক ড. মো. সাইফুল ইসলাম। র‌্যালিতে ইটিই বিভাগের সাবেক ও বর্তমান ছাত্র-ছাত্রীসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীগণ অংশগ্রহণ করেন। র‌্যালিটি ক্যাম্পাসের বিভিন্ন গুরুত্বপূর্ণ দিক প্রদক্ষিণ করে ইটিই বিভাগে এসে শেষ হয়।

এর আগে ইটিই বিভাগের সেমিনার কক্ষে পুনর্মিলনী উপলক্ষ্যে এক আলোচনা সভার আয়োজন করা হয়। এতে ইটিই বিভাগের বিভাগীয় প্রধান ড. মো. আজাদ হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন স্থাপত্য ও পরিকল্পনা অনুষদের ডীন অধ্যাপক ড. মো. সাইফুল ইসলাম।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান ও সদ্যবিদায়ী ইটিই বিভাগীয় প্রধান অধ্যাপক ড. মোহাম্মদ আহসান উল্লাহ। দীপন মুখার্জী ও নাজিয়া বিনতে হাবিবের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন ইটিই বিভাগের সহকারী অধ্যাপক পিয়াস চৌধুরী, বিদায় ব্যাচের শিক্ষার্থী দেবপ্রসাদ দাশ ও অতীশ ভট্টাচার্য। অনুষ্ঠানের আহবায়ক ছিলেন ইটিই বিভাগের সহকারী অধ্যাপক অভিজিৎ হীরা।

পরে কেক কেটে অনুষ্ঠানের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। পরে ’১২ ব্যাচ ও ’১৩ ব্যাচের শিক্ষার্থীদের শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়। দিনব্যাপী অন্যান্য আয়োজনের মধ্যে ছিল- সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের স্মৃতিচারণ, সাংস্কৃতিক অনুষ্ঠান ও ফায়ারওয়ার্কস।

রাউজান নিউজ/অামির হামজা, বার্তা বিভাগ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here