চুয়েটে পাবলিক বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের নিয়োগ ও পদোন্নতির জন্যে ইউজিসি কর্তৃক প্রস্তাবিত অভিন্ন নীতিমালা বাতিল ও অনুপার্জিত ইনক্রিমেন্টের দাবিতে শিক্ষক সমিতির মানববন্ধন কর্মসূচি

21
পাবলিক বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের নিয়োগ ও পদোন্নতির জন্যে ইউজিসি কর্তৃক প্রস্তাবিত অভিন্ন নীতিমালার প্রতিবাদে চুয়েট শিক্ষক সমিতির মানববন্ধন।

আমির হামজা.(রাউজান নিউজ):

“চুয়েটে পাবলিক বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের নিয়োগ ও পদোন্নতির জন্যে ইউজিসি কর্তৃক প্রস্তাবিত অভিন্ন নীতিমালা বাতিল ও অনুপার্জিত ইনক্রিমেন্টের দাবিতে শিক্ষক সমিতির মানববন্ধন কর্মসূচি”

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর শিক্ষক সমিতি উদ্যোগে পাবলিক বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের নিয়োগ ও পদোন্নতির জন্যে বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন (ইউজিসি) কর্তৃক প্রস্তাবিত অভিন্ন নীতিমালা বাতিল এবং অনুপার্জিত ইনক্রিমেন্ট পুনর্বহালের দাবিতে মানববন্ধন করেছে চুয়েট শিক্ষক সমিতি।

আজ ৪ সেপ্টেম্বর (বুধবার), দুপুর সাড়ে ১২ ঘটিকায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। উল্লেখ্য, সারাদেশের প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়সমূহের শিক্ষক সমিতি একযোগে একইসময়ে উক্ত মানববন্ধন কর্মসূচি পালন করেন।

মানববন্ধনে চুয়েট শিক্ষক সমিতির সাবেক নেতৃবৃন্দ, বর্তমান নেতৃবৃন্দসহ সকল সাধারণ শিক্ষকমন্ডলী স্বতঃস্ফুর্তভাবে অংশগ্রহণ করেন। এ সময় চুয়েটের ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম মানববন্ধনে শিক্ষকদের দাবির সাথে একাত্মতা পোষণ করেন।

মানববন্ধনে অবিলম্বে ইউজিসি কর্তৃক প্রস্তাবিত অভিন্ন নীতিমালা বাতিল এবং দেশের প্রকৌশল শিক্ষার শিক্ষকবৃন্দের মেধার পুরষ্কার ও উচ্চশিক্ষায় প্রণোদনামূলক অগ্রিম বেতনবৃদ্ধি (ইনক্রিমেন্ট) পুনর্বহাল রাখার দাবি জানানো হয়।

রাউজান নিউজ.আমির হামজা.বার্ত‍া বিভাগ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here