চট্টগ্রাম মহানগর-উত্তর ও দক্ষিণ জেলা অা’লীগের বিশেষ বর্ধিত সভা চলছে

75

অামির হামজা ও সুমন উদ্দিন (রাউজান নিউজ)♦ চট্টগ্রাম মহানগর-উত্তর ও দক্ষিণ জেলা অা’লীগের বিশেষ বর্ধিত সভা। চট্টগ্রাম মহানগর, উত্তর, দক্ষিণ জেলা আওয়ামী লীগ, কক্সবাজার, রাঙ্গামাটি, বান্দরবান, খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগ এর বিশেষ বর্ধিত সভা উদ্বোধন করছেন প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামী লীগ এর ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মাহাবুবুল আলম হানিফ সাথে আছেন চট্টগ্রাম উত্তরজেলা আওয়ামী লীগ এর ভারপ্রাপ্ত সভাপতি ও রাউজানের উন্নয়নের মহানায়ক এবি এম ফজলে করিম চৌধুরী এমপি।

চট্টগ্রামের সাত সাংগঠনিক জেলা নিয়ে আগামীকাল অাজ (১১-মে) শনিবার বিশেষ বর্ধিত সভার আয়োজন করছে আ’লীগ। সকাল ১১টায় নগরের কাজীর দেউড়ি ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে সভায় চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা, কক্সবাজার, রাঙামাটি, খাগড়াছড়ি ও বান্দরবান জেলার প্রতিনিধিরা যোগ দিয়েছেন।

সভায় চট্টগ্রাম, কক্সবাজার এবং তিন পাবর্ত্য জেলা এবং সংরিক্ষত মহিলা এমপি মিলে ২৭ জন এমপি, মন্ত্রীও এই সভায় অাছেন।

দলীয় সূত্র জানিয়েছে, বর্ধিত সভায় আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ ও চট্টগ্রাম বিভাগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীমসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ অনুষ্ঠানে যোগ দিয়ে দলীয় পতাকা উত্তলন করে অনুষ্ঠানের কাযর্কম চলছে।

এই বর্ধিত সভা মুৃলত অক্টোবরে হতে যাচ্ছে অা’লীগের কেন্দ্রীয় সম্মেলন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। সাংগঠনিক নিয়মানুযায়ী, এ সম্মেলনের আগে দেশের জেলা, মহানগর, উপজেলা ও থানার সম্মেলন সম্পন্ন করার বাধ্যবাধকতা আছে।

মূলত সাংগঠনিক আলোচনার জন্যই কেন্দ্র থেকে এই বর্ধিত সভা অায়োজন করা হয়েছে।

রাউজান নিউজ/অামির হামজা.বার্তা বিভাগ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here