চট্টগ্রাম জেলা পুলিশের বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

203

সুমন উদ্দিন (চট্টগ্রাম) প্রতিনিধি♦ চট্টগ্রাম জেলা পুলিশের বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত। চট্টগ্রামে জেলা পুলিশের উদ্যোগে গত মঙ্গলবার অনুষ্ঠিত হয়েছে বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা- ২০১৯। এতে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি খন্দকার গোলাম ফারুক, বিপিএম(বার), পিপিএম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শারমিন আক্তার খান, পুনাক সভানেত্রী, চট্টগ্রাম রেঞ্জ শাখা।

অতিথিবৃন্দের আগমন ও আসন গ্রহণের মধ্য দিয়ে বিকাল ৩টায় অনুষ্ঠানের শুরু হয়। অতিথিবৃন্দ বরণ করে ক্রীড়া ব্যাজ পরিয়ে দেন চট্টগ্রাম জেলা পুলিশ সুপার নুরে আলম মিনা, বিপিএম, পিপিএম এবং পুনাক, চট্টগ্রাম জেলা শাখার সভানেত্রী বুসেরা সামি আক্তার।

বিকাল ৩ টা ২০ মিনিটে বেলুন-ফেস্টুন ও শান্তির প্রতীক পায়রা অবমুক্ত করে চট্টগ্রাম জেলা পুলিশের বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা ২০১৯ এর শুভ উদ্বোধন ঘোষনা করেন চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি খন্দকার গোলাম ফারুক, বিপিএম(বার), পিপিএম এবং চট্টগ্রাম জেলা পুলিশ সুপার নুরেআলম মিনা, বিপিএম (বার), পিপিএম।

মনোমুগ্ধকর ক্রীড়া প্যারেড ও ক্রীড়া অভিবাদন গ্রহণ শেষে সাড়ে তিনটায় শুরু হয় মূল প্রতিযোগিতার। মজাদার সব ইভেন্ট চলতে থাকে বিকাল ৫ টা ৩০ মিনিট পর্যন্ত।

সম্মানিত প্রধান অতিথি ও বিশেষ অতিথি কর্তৃক বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ ও প্রধান অতিথির বক্তব্য শেষে চট্টগ্রাম জেলা পুলিশ সুপার জনাব নুরেআলম মিনা, বিপিএম (বার), পিপিএম এঁর ধন্যবাদ জ্ঞাপনের মধ্যে দিয়ে সন্ধ্যা ৬ টায় সমাপ্তি হয় ক্রীড়া অনুষ্ঠানের।

রাউজান নিউজ/অামির হামজা.বার্তা বিভাগ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here