চট্টগ্রামে লাশবাহী অ্যাম্বুলেন্সের সিলিন্ডার বিস্ফোরণে নিহত-৩ আহত-৪

461

নিউজ ডেস্ক.রাউজান নিউজঃ লাশবাহী একটি অ্যাম্বুলেন্সের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে হয়ে তিনজনের মৃতদেহ পাওয়া গেছে। একই দুর্ঘটনায় আরও চারজন আহত হয়েছে।আজ (১৭-অক্টোবর) বৃহস্পতিবার দুপুর ২টার দিকে চট্টগ্রামের আনোয়ারায় উপজেলার চাতরী-চৌমুহনী বাজারের অদূরে শশী কমিউনিটি সেন্টারের সামনে অ্যাম্বুলেন্সে থাকা ছিন্নভিন্ন অবস্থায় পাওয়া গেছে বলে জানিয়েছে পুলিশ। দূর্ঘটনায় নিহতরা হলেন- বাঁশখালী উপজেলার ছনুয়া এলাকার খলিলুর রহমানের পুত্র মুফিজুর রহমান (৭০), কালাম হোসেনের স্ত্রী জয়নাব বেগম (২৮), বুলবুল আক্তার (২৫)। আহত তিনজন হলেন- সাইফুদ্দিন (২৫), নেজাম উদ্দিন (২০), চকরিয়ার সামসুল আলমের ছেলে হেলপার মোহাম্মদ মুন্না (২৫)। আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে এবং তাদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক।

বিষয়টি নিশ্চিত করে চমেক পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক আলাউদ্দীন তালুকদার বলেন, ঘটনাস্থল থেকে দুজন নিহতের লাশ উদ্ধার করে চমেকে আনা হয়েছে। এছাড়া বুলবুল আক্তার নামে এক নারীকে আহতবস্থায় হাসপাতালে আনা হলে সেখানে তার মৃত্যু হয়েছে।

এবিষয়ে জানতে চাইলে আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ বলেন, চট্টগ্রাম নগরী থেকে অ্যাম্বুলেন্সে এক ব্যক্তির মরদেহ নিয়ে আনোয়ারায় ফিরছিলেন কয়েকজন। চাতরী বাজারের উত্তরে আসার পর আকস্মিকভাবে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়ে পুরো গাড়ি দুমড়ে-মুচড়ে যায়। সেখানেই দুইজনের মরদেহ পাওয়া গেছে। এছাড়া আরো একটি মরদেহও পাওয়া গেছে, যিনি আগে থেকেই মৃত ছিলেন বলে জানিয়েছেন স্থানীয়রা। মরদেহগুলো ছিন্নভিন্ন হয়ে গেছে বলে জানিয়ে ওসি বলেন, আরও চারজনকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

(রাউজান নিউজ.আমির হামজা.বার্তা বিভাগ.আপনার সংবাদ জানাতে-০১৫৫৯-৬৩৩০৮০)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here