চট্টগ্রামের জয় বাংলা মাল্টিমিডিয়া কর্তৃক সাংবাদিক ও সংগঠক হিসেবে সম্মাননা পেয়েছেন সাংবাদিক মোঃ আলাউদ্দীন

44
চট্টগ্রামের জয় বাংলা মাল্টিমিডিয়া কর্তৃক সন্মাননা হাতে অতিথিদের সাথে সাংবাদিক মোহাম্মদ আলাউদ্দীন

চট্টগ্রাম ব্যুরো.রাউজান নিউজ: চট্টগ্রামের জয় বাংলা মাল্টিমিডিয়া কর্তৃক সাংবাদিক ও সংগঠক হিসেবে সম্মাননা পেয়েছেন সাংবাদিক মোঃ আলাউদ্দীন। চট্টগ্রাম নগরীর সাংস্কৃতিক সংগঠন জয় বাংলা মাল্টিমিডিয়ার উদ্যোগে আয়োজিত বিজয় উৎসব ও গুণীজন সম্মননা ২০১৯ নগরীর সি আর বির শিরিষতলার মুক্ত মঞ্চে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের শুভ উদ্ভোধন করেন মিডিয়া ব্যক্তিত্ব বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী, প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি ড. ইফতেখার উদ্দীন চৌধুরী, বিশেষ অতিথি ছিলেন সাংস্কৃতিক সংগঠন বাংলার মুখ চট্টগ্রাম জেলার সভাপতি উম্মে হাবিব আঁখি,নাট্যজন জামাল হোসাইন মন্জু, ফুল কলির জেনারেল ম্যানেজার এম.এ সবুর,সরকারী কমার্স কলেজ ছাত্র সংসদের সাবেক এ জি এস আহিদ সিরাজ,বাংলাদেশ ওয়েল ফেয়ার সোসাইটি সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন চৌধুরী এ্যনেল।

সভাপতিত্ব করেন দৈনিক সমকাল পত্রিকার ডেপুটি জেনারেল ম্যানেজার বাবু সুজিত কুমার দাশ। সৈঁজুতি বড়ুয়া ও আশিক আরেফিনের যৌথ সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন জয় বাংলা মাল্টিমিডিয়ার সাধারণ সম্পাদক জনি বড়ুয়া। অনুষ্ঠানে ৫ টি সামাজিক সংগঠনসহ, বারো জন গুণীব্যক্তিকে সম্মাননা প্রদান করেন জয় বাংলা মাল্টিমিডিয়া।

তরুণ সাংবাদিক ও সংগঠক হিসেবে সম্মাননা লাভ করেন দৈনিক আমাদের কন্ঠের চট্টগ্রাম ব্যুরো প্রধান সাংবাদিক মোঃ আলাউদ্দীন। সন্মাননা পাওয়ার অভিব্যক্তি প্রকাশ কওে সাংবাদিক মোহাম্মদ আলাউদ্দীন বলেন, সম্মাননা প্রাপ্তি অবশ্যই গৌরবের। এ প্রাপ্তির পেছনে যাদের অবদান বিশেষ করে আমার পেশাগত কাজে সহযোগিতা করে গেছেন যারা সবসময় সাপোর্ট দিয়েছে এই সম্মান আমি তাদের প্রতি উৎসর্গ করছি। এই সন্মাননা প্রাপ্তি আমার আগামীর পথচলায় আমাকে ভালো কিছু করার অনুপ্রেরণা দেবে।

**আপনার যেকোনো সংবাদ ও বিজ্ঞাপন রাউজান নিউজে প্রচার করতে আমাদের বার্তা সম্পাদক-আমির হামজা সাথে য়োগাযোগ করতে পারেন-০১৫৫৯-৬৩৩০৮০*বার্তা সম্পাদক আমির হামজা*** 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here