খুলনায় পুলিশের ওপর হামলা, ২৫০ জনের নামে মামলা

136

রাউজান নিউজ ডেস্ক♦ খুলনায় পুলিশের ওপর হামলা, ২৫০ জনের নামে মামলা। খুলনার রাষ্ট্রায়ত্ত পাটকলে শ্রমিক ধর্মঘটের শেষ দিন গতকাল বৃহস্পতিবার জেলার দৌলতপুরের নতুন রাস্তা মোড়ে পুলিশের ওপর হামলা ও পুলিশ বক্স ভাঙচুরের অভিযোগে দৌলতপুর থানায় একটি মামলা করা হয়েছে।

গতকাল দিবাগত রাত ১২টার দিকে দৌলতপুর থানায় উপপরিদর্শক (এসআই) অমিত বাগচী বাদী হয়ে অজ্ঞাতনামা ২৫০ জন শ্রমিককে আসামি করে মামলাটি দায়ের করেন।

খুলনা মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার শেখ মনিরুজ্জামান মিঠু বলেন, ‘দৌলতপুর নতুন রাস্তার মোড়ে পুলিশের ওপর হামলা ও পুলিশ বক্স ভাঙচুরের ঘটনায় অজ্ঞাত ২৫০ জনের মামলা হয়েছে। তবে এখন পর্যন্ত মামলায় কোনো শ্রমিককে আটক করা হয়নি। প্রাথমিক পর্যায়ে ছবি ও ভিডিও দেখে হামলাকারীদের শনাক্ত করা হচ্ছে।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মোস্তাক আহমেদ বলেন, প্রতিদিনের মতোই বৃহস্পতিবার পুলিশ সদস্যরা শ্রমিকদের কর্মসূচিতে নিরাপত্তার জন্য পাহারা দিচ্ছিলেন। হঠাৎ শ্রমিকরা পুলিশের ওপরে লাঠিশোটা নিয়ে অতর্কিত হামলা চালায়।’

পাবলা বক্সে পুলিশ সদস্যরা আশ্রয় নিলে বক্সে হামলা চালায় শ্রমিকরা। এ সময় বক্সের সামনে থাকা একটি মোটরসাইকেল এবং আহত পুলিশ সদস্যদের উদ্ধার করতে আসা অ্যাম্বুলেন্সেও ভাঙচুর চালায় শ্রমিকরা। হামলার ঘটনায় পুলিশের পরিদর্শক বাশারসহ চার সদস্য গুরুতর আহত হন।

রাউজান নিউজ/অামির হামজা, বার্তা বিভাগ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here