ক্যান্সার রোগাক্রান্ত পারভিনকে সবার সাহার্য্য নিয়ে বাঁচাতে চান স্বামী টিপু সুলতান

202
রাউজাননিউজ ডেক্স॥
ক্যান্সার রোগাক্রান্ত পারভিন আক্তার রাউজানের দক্ষিণ হিংগলা গ্রামের প্রবাস ফেরত শাহাদাত হোসেন প্রকাশ টিপু সুলতানের স্ত্রী। পারভিনের রোগ ধরা পরার পর থেকে প্রবাসের আয়ের সবটুকু তিনি খরচ করে ফেলেছেন স্ত্রীর চিকিৎসায়।
প্রবাসে উপর্জনের পথ সংকোচিত হয়ে পড়লে শাহাদাত হোসেনকে দেশে ফিরে আসতে হয়। অর্থনৈতিক সংকটে পড়লেও তার কিছু শুভাকাংঙ্খির সাহার্য্য সহায়তার রোগাক্রান্ত স্ত্রীর চিকিৎসা দিয়ে আসছিলেন। বিগত প্রায় দুই মাস আগে এই দম্পতির ১৮ বছরের এক সন্তান হঠাৎ দুঘর্টনায় মারা যায়। এই ঘটনার পর থেকে ক্যান্সার আক্রান্ত পারভিন পুত্রশোকে আরো অসুস্থ হয়ে পড়ে।
তাকে ভর্তি করা হয় হাসপাতালে। চিকিৎসকগণ বলেছেন পারভিনকে সু¯্য’ করে তুলতে হলে কয়েক লাখ টাকা দরকার। চিকিৎসকের এই কথা শুনে শাহাদাত হোসেন তার স্ত্রীকে বাঁচাতে এখন হন্য হয়ে ছুঁটছেন এখানে সেখানে। সবার সাহার্য্য নিয়ে তিনি বাঁচিয়ে রাখতে চান পারভিনকে। শাহাদাত হোসেন সমাজের সুহৃদ, দানশীল ব্যক্তিদের কাছে আবেদন করেছেন তার এই দুসময়ে পাশে দাঁড়ানোর জন্য। তার আশা সবার সাহার্য্য পেলে নিজের অসুস্থ স্ত্রী পারভিনকে বাঁচাতে পাবেন। সাহার্য্যরে জন্য তিনি একটি বিকাশ একাউন্ট নম্বর দিয়েছেন সেটি হচ্ছে- বিকাশ নং ০১৮৬৪১৯৭৫৩০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here