কাবালা’র স্মরণে মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটি বাহরাইন শাখার মিলাদ মাহফিল অনুষ্ঠিত

16
নিজস্ব সংবাদদাতা:কাবালা”র স্মরণে মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটি বাহরাইন শাখার মিলাদ মাহফিল অনুষ্ঠিত।
 গত ৯ সেপ্টেম্বর সোমবার মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটি বাংলাদেশ, বাহরাইন শাখার উদ্দ্যোগ আহলে বাইত-এ-রাসুল (সঃ) স্মরণে পবিত্র শাহাদাত-এ-কারবালা”র শীর্ষক আলোচানা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়ছে। পবিত্র কোরআন তেলোয়াত, নাতে রাসুল ও মাইজভাণ্ডারী শেয়ার পরিবেশনের মাধ্যমে আলোচনা ও মিলাদ -মাহফিল শুরু হয়। আয়োজিত মাহফিলে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি জনাবঃ নাজমুল হুদা।
প্রধান অথিতি ছিলেন সংগঠনের উপদেষ্টা বাংলাদেশ সমাজ, বাহরাইন এর সভাপতি জহির উদ্দিন মোহাম্মদ বাবর, প্রধান বক্তা ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা এনামুল হুদা । বিশেষ অথিতি ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ বাহরাইন এর সভাপতি মঞ্জুর আহমেদ , বাহরাইনস্থ এন টিভির প্রতিনিধি মামুন ।
মাহফিলে বক্তারা বলেনঃ কারবালার এই নির্মম ইতিহাসের দিকে দৃষ্টি দিলে স্পষ্ট হয়ে যায় হক আর বাতেলের পার্থক্য। ত্বরীকায়ে মাইজভাণ্ডারীর অন্যতম দিকপাল হযরত সৈয়দ মুহাম্মদ হাসান মাইজভাণ্ডারী (মঃ) যেই অমিয় বানী কঠিন বিপদে ধৈর্যধারন ও আল্লাহর উপর ভরসা রাখাই শাহাদাতে কারবালার দর্শন, এই মহান ব্রত নিয়ে এগিয়ে যাওয়ার জন্য সবার প্রতি আহবান জানান। পরে দেশ ও জাতির মঙ্গল কামনা করে মিলাদ কিয়াম ও মুনাজাত করেন সংগঠনের সভাপতি মুহাম্মদ নাজমুল হুদা।
রাউজান নিউজ.আমির হামজা.বার্ত‍া বিভাগ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here